রাশিফল: পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে মীনের

রাশিফল: পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে মীনের এপ্রিল ২৩, ২০১৯ ০ comments
horoscope 6

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: মীন রাশির জাতক-জাতিকাদের আজ পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। এছাড়া বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা থাকছে আজকের রাশিফলে। চলুন তবে আজকের রাশিফল দেখে জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় সঞ্চয়ের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ-সম্পত্তি, ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে উঠবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে কাক্সিক্ষত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিক ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়ন দেখে পিছু হটতে শুরু করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। প্রেম রোমান্স শুভ।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট)

পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আজকের প্রেম বন্ধুত্ব ভবিষ্যতে পরম আত্মীয়ে রূপ নেবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

আরো পড়ুন: গ্রীষ্মের গরমে শিশুর যত্ন

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি, ভূমি, সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার মূল্যবান সম্পদ লুফে নিতে পারে। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনের সহযোগিতা পাওয়া কঠিন হবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা- মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। প্রেম, রোমান্স, বিনোদন শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ, সম্পত্তি, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। প্রেম রোমাঞ্চ শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হয়ে পড়ায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<