বিনোদন

জন্মদিনে রোহমানের সঙ্গে ঘনিষ্ঠ সুস্মিতা নভেম্বর ২০, ২০১৮ ০ comments
sushmita rongginn

জন্মদিনে রোহমানের সঙ্গে ঘনিষ্ঠ সুস্মিতা

 

রঙিন ডেস্ক: মাত্র ১৮ বছর বয়সে বিশ্ব সুন্দরীর খেতাব জয়। এরপর বলিউডে একের পর এক সিনেমা। কখনো ফ্যাশন শো-এ আগুন ঝরানো, কখনো আবার একের পর এক সম্পর্কে জড়িয়ে বিতর্কের কেন্দ্রে চলে আসা। বাঙালি কন্যা সুস্মিতা সেনের রঙিন জীবনের আঁচ পড়েছে বলিউডের আনাচে কানাচে। অভিনয়ের পশাপাশি কখনো মেয়েদের নিয়ে বিদেশ ভ্রমণ, আবার কখনো বড় মেয়ের জন্মদিনে আবেগপ্লুত হয়ে পড়া, বলিউডের বাঙালি অভিনেত্রী ৪০ পেরিয়ে এখনো সবার কাছে সমান আকর্ষনীয়।

সোমবার সেই সুস্মিতা সেন পড়লেন ৪৩ বছরে। ৪২ পার করে আরো একটা বছর বেড়ে গিল তার জীবনের খাতায়। কিন্তু, বয়স যতই বারুক না কেন, সুস্মিতা যেন জীবনকে বড়শি দিয়ে গেঁথে রেখেছেন। আর সেই কারণেই ৪৩-এও বন্ধু রোহমান শল যেন তাকে দেখে আবেগপ্লুত হয়ে পড়েন।

রোমান শলের ইনস্টাগ্রামের স্ক্রিন সর্ট

রোমান শলের ইনস্টাগ্রামের স্ক্রিন সর্ট

আরো পড়ুন: লাইফ সাপোর্টে চিত্রপরিচালক আমজাদ হোসেন

বাঙালি অভিনেত্রীর ৪৩ বছরের জন্মদিনে তাকে দেখা গেল বিশেষ বন্ধু রোহমানের সঙ্গে। যেখানে ফ্যাশন জগতের এই উঠতি মডেল সুস্মিতার মাথায় যেন আদরের চিহ্ন এঁকে দিয়েছেন। অত্যন্ত যত্ন করে রোমান যখন সুস্মিতার মাথায় আদরের চিহ্ন এঁকে দেন, সেই সময় ভাইরাল হয়ে যায় ছবি। নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকেই সেই ছবি শেয়ার করেন রোহমান। এরপর হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার নিতা লুল্লার শো-এ সুস্মিতার সঙ্গে দেখা যায় রোহমানকে। মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে ধরা পড়েন তারা। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতেও নতুন বন্ধু রোহমানকে নিয়ে হাজির হন সুস্মিতা সেই থেকেই শুরু হয় গুঞ্জন। রোহমানকে কি বিয়ে করছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী? এমন প্রশ্ন উঠতে শুরু করেন। কিন্তু, সুস্মিতা স্পষ্ট জানিয়ে দেন, রোহমানের সঙ্গে ভালোবাসার সম্পর্ক জড়িয়েছেন তিনি। কিন্তু, এই মুহূর্তে বিয়ে করার কোনো পরিকল্পনা তার নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন সুস্মিতা। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<