শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল আসছে অক্টোবরে

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল আসছে অক্টোবরে অক্টোবর ৯, ২০১৯ ০ comments

srilanka-19-rongginn

রঙিন ডেস্ক : এই মুহূর্তে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ডে রয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। সামনে রয়েছে যুব ক্রিকেট বিশ্বকাপ। তাই দলকে খেলার মধ্যে রাখতে দেশে আরেকটি সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে খেলতে অক্টোবরে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।

যদিও সিরিজের সূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে আগামী ২৩ অক্টোবর বাংলাদেশে আসবে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দল।

যুবাদের কোচ সোহেল ইসলাম বলেছেন, মূলত এই মুহূর্তে অনূর্ধ্ব ১৯ দলের বাইরে থাকা খেলোয়াড়দের নিয়ে চার দিনের ম্যাচের সিরিজের দল গঠন করা হবে। তবে অনূর্ধ্ব-১৯ মূল দল পাঁচ ওয়ানডে সিরিজ খেলবে।

সোহেল ইসলাম মঙ্গলবার বলেন, ‘চার দিনের সিরিজ খেলা দলটি ব্যাকআপ দল আমি সেটা বলছি না। অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে এ ধরনের দল এই প্রথম গঠন করা হয়েছে। জাতীয় দলের ন্যায় আমাদের কিছু কোর গ্রুপ খেলোয়াড় রয়েছে এবং কিছু খেলোয়াড় রয়েছে কোর গ্রুপের বাইরে। মূলত খেলোয়াড়দের সংখ্যা বাড়াতে আমরা এ পদ্ধতি শুরু করছি যাতে প্রতিযোগিতার ধার বাড়ে।’

আরো পড়ুন:- টেস্টে র‌্যাঙ্কিয়ে ফের সাকিবের অবনতি

অসুস্থতার কারণে নিউজিল্যান্ড সফরে যেতে না পারা পেসার শাহিন আলম শ্রীলংকার বিপক্ষে খেলবেন।

শাহিন বলেন, অতীতে শ্রীলংকার বিপক্ষে পারফরম্যান্স তার আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে এবং তার লক্ষ্য পুনরায় অনূর্ধ্ব-১৯ মূল দলে জায়গা করে নেয়া।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<