তৈমুর কাছে থাকলেই মন ভালো হয়ে যায় সারার

তৈমুর কাছে থাকলেই মন ভালো হয়ে যায় সারার আগস্ট ২৪, ২০১৯ ০ comments
sara ali

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ভাই তৈমুর তাদের পরিবারকে একসূত্রে বেঁধে রেখেছে। এমনই মন্তব্য করলেন সাইফ আলি খানের মেয়ে অর্থাৎ বলিউড অভিনেত্রী সারা আলি খান। খান পরিবারের ছোটে নবাব তৈমুর সাইফ ও কারিনা কাপুরের সন্তান। সারা সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে। সারা বলেছেন, এখন বাবা হিসেবে এই সময়টার মজা উপভোগ করছেন সাইফ আলি খান।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সারা তার পারিবারিক জীবন ও তৈমুরকে নিয়ে নানা কথা বলেছেন। সারা জানিয়েছেন, বাবা ও মায়ের বেশ কিছু গুণ তার মধ্যে রয়েছে। তিনি বলেছেন, আমার মনে হয়, যেটা সঠিক, তা করার যে অভ্যাস তাদের রয়েছে, তা আমার মধ্যেও রয়েছে’।

 

View this post on Instagram

 

Happiest birthday Abba 🎁 🎂 🍰 I love you so much ❤️🤗👨‍👧‍👦🐣🐥

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

আরো পড়ুন: বিয়ে করছেন আদিত্য?

তৈমুর এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ছোট ভাইয়ের ব্যাপারে বলতে গিয়ে সারা বলেছেন, ‘ও সবার নয়নের মণি। তৈমুর শুধু কাছে থাকলেই মনটা ভালো হয়ে যায়। আমার বাবা যে তার পিতৃত্ব উপভোগ করছেন, তা দেখে আমার খুব ভালো লাগে। আমার ও ইব্রাহিমের কাছেও তিনি আদর্শ পিতা। তৈমুর তার জীবনে যে খুশি ও তৃপ্তি এনে দিয়েছে, তা আমি দেখেছি। তৈমুর আমাদের পরিবারকে কাছাকাছি আসতে সাহায্য করেছে, যা আগে কখনো হয়নি’।

 

View this post on Instagram

 

Rakhi celebrations continue with the little munchkin 👼💕#rakshabandhan #happyrakhi #littlebrother #tinytot

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সারা বর্তমানে ‘কুলি নাম্বার ১’ সিনেমার শুটিংয়ের জন্য ব্যাংককে রয়েছেন। এই সিনেমায় তাকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে। এছাড়াও সম্প্রতি তিনি ‘লাভ আজকাল’ সিনেমার সিকোয়েলের শুটিং শেষ করেছেন। এই সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে তাকে। সূত্র: এবিপি-আনন্দ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<