জুভেন্টাসের ইতিহাসের ম্যাচে রোনালদোর গোল

জুভেন্টাসের ইতিহাসের ম্যাচে রোনালদোর গোল অক্টোবর ৭, ২০১৮ ০ comments
Ronaldo's goal in Juventus history match

জুভেন্টাসের ইতিহাসের ম্যাচে রোনালদোর গোল

রঙিন ডেস্ক : গত গ্রীষ্মেই রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নতুন ঠিকানায় স্বস্তিতে নেই সিআরসেভেন। একে তো তেমন গোল পাচ্ছেন না, দ্বিতীয়ত চ্যাম্পিয়ন্স লিগে প্রথম ম্যাচেই দেখেন লাল কার্ড। তারওপর বর্তমানে চলছে তার বিরুদ্ধে ধর্ষণের পুরোনো অভিযোগ। এসবের মধ্যে গোল করে দল জুভেন্টাসকে টানা অষ্টম ম্যাচে জয়ের ধারা অব্যাহত রাখতে সাহায্য করলেন এই তারকা। এটা জুভেন্টাসের ইতিহাসও বটে।

কারণ ক্লাবের এখন পর্যন্ত ইতিহাসে এবারই প্রথম মৌসুম শুরুর প্রথম ১০ ম্যাচের সবকটিতেই টানা জয় পেয়েছে জুভেন্টাস।

আরো পড়ুন:- টিম অস্ট্রেলিয়ার নেতৃত্বে ফিঞ্চ

শনিবার উদিনেসের বিপক্ষে রোনালদোর করেন একটি গোল। জুভেন্টাস জয় পায় ২-০ গোলে। এ ম্যাচে জয়ের ফলে মৌসুমের প্রথম আট ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার ওপরে অবস্থান করছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নাপোলি। অর্থাৎ শীর্ষে থাকা জুভদের সঙ্গে দুই নম্বর দল নাপোলির পয়েন্ট ব্যবধান ৯।

উদিনেসের মাঠে জুভেন্টাসকে প্রথম গোল করে এগিয়ে দেন উরুগুয়ের রদ্রিগো বেনটাকুর। প্রথমার্ধের ৩৩ মিনিটে গোল করে দলকে প্রথম এগিয়ে দেন তিনি। তার চার মিনিট পরই দুর্দান্ত শটে গোল ব্যবধান দ্বিগুণ করেন জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এর পরের সময়টাতে আর গোল না হলে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ইতালিয়ান জায়ন্টরা।

লাল কার্ড দেখে রোনালদো এক ম্যাচ নিষিদ্ধ থাকার পর উদিনেসের বিপক্ষে নামে। সিরিএ লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে আট ম্যাচে এটা তার চতুর্থ গোল। এই সময়ে পাঁচটি অ্যাসিস্টও রয়েছে সিআর সেভেনের। ম্যান অব দ্য মাচ নির্বাচিত হওয়ার সংখ্যাটা ছয়।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<