নিউ ইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কার নাচ (ভিডিও)

নিউ ইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কার নাচ (ভিডিও) জুলাই ১৮, ২০১৮ ০ comments

রঙিন ডেস্ক : মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম নিয়ে বেশ আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এবার আলোচনায় আসলেন নিউইয়র্কের রাস্তায় নেচে। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নাচের কিছু ছবি ভাইরাল হয়ে গেছে।

অবশ্য সেটা একটি হলিউড সিনেমার শুটিংয়ের জন্য নেচেছিলেন এ অভিনেত্রী। হলিউডে তার নতুন ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ –এরশুটিংয়ের প্রয়োজনে নাচেন তিনি।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম প্রতিবেদনে বলা হয়েছে, ম্যানহাটানের পার্ক অ্যাভিনিউয়ের ৪০তম সড়কে নেচেছেন প্রিয়াঙ্কা। প্রকাশিত একাধিক ছবিতে দেখা যায়, গোলাপি রঙের জামা পরে নাচছেন প্রিয়াঙ্কা।

তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন। তিনি উজ্জ্বল লাল রঙের জামা পরে নাচছেন। এছাড়াও লিয়াম হ্যামসওয়ার্থকে কালো রঙের পোশাক পরে নাচতে দেখা যায়।

আরো পড়ুন:- কণ্ঠশিল্পী বেবী নাজনীন হাসপাতালে

টড স্ট্রাউস-স্কুলসন পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করছে নিউ লাইন সিনেমা। ২০১৯ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নিউ ইয়র্কের এক স্থাপত্যবিদ নাটালিকে নিয়ে সিনেমাটির কাহিনী। সেখানে নাটালির ভূমিকায় অভিনয় করছেন রেবেল। প্রিয়াঙ্কা যোগব্যায়াম শিক্ষক ইসাবেলার চরিত্রে অভিনয় করছেন।

অন্যদিকে খুব শিগগিরই বলিউডের সিনেমায় ফিরছেন বলেও জানা গেছে। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‘মুছসে শাদি করোগি, গড তুসি গ্রেট হো’র পর আবারও সিনেমার পর্দায় একসঙ্গে দেখা যাবে সালমান-প্রিয়াঙ্কা জুটিকে।

নাচটির ভিডিও দেখতে কিল্ক করুন->

আরপি/ এএইচ

এসজেডকে

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<