‘ওয়েলকাম হোম বেবি’

‘ওয়েলকাম হোম বেবি’ নভেম্বর ২৩, ২০১৮ ০ comments
Priyanka-Nick-rongginn

নিকের অসুস্থতা নিয়ে এ কী বললেন প্রিয়াঙ্কা!

 

রঙিন ডেস্ক: সম্প্রতি বিয়ে করছেন বলিউডের আলোচিত জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বুধবার (২১ নভেম্বর) বেঙ্গালুরুতে হয় প্রথম রিসেপশন। রিসেপশনে চোখ ধাঁধানো লুকে হাজির হলেন দীপিকা-রণবীর। এখনো বাকি মুম্বাইয়ের গ্র্যান্ড রিসেপশন। এর মধ্যেই আরো একটি মেগা বিয়ের জন্য তৈরি হচ্ছে বলিউড।

এবারের পাত্র-পাত্রী নিক জোনস এবং প্রিয়াঙ্কা চোপড়া। বৃহস্পতিবার (২২ নভেম্বর) দিল্লিতে এসে পৌঁছেছেন নিক। সেখানেই সোনালি বসুর ছবি ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিং করছেন প্রিয়াঙ্কা। নিকের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিকের ভারতে আসার খবর জানিয়েছেন নায়িকা স্বয়ং। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওয়েলকাম হোম বেবি’।

প্রিয়াঙ্কার টু্ইটারের স্ক্রিন সর্ট

প্রিয়াঙ্কার টু্ইটারের স্ক্রিন সর্ট

আরো পড়ুন: ‘তোমার জন্য গর্বিত’

শোনা যায়, বিয়ের অনুষ্ঠানে একটি বিষয়ে বিরাট কোহালি এবং আনুশকা শর্মাকে নাকি অনুসরণ করছেন প্রিয়াঙ্কা-নিকও। বিরাট-অনুশকাকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা-নিকও নাকি প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাবেন।

বলি সূত্রে খবর, জোধপুরের উমেদ ভবনে নাকি গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা-নিক। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে নাকি আগামী ২৯ নভেম্বর থেকে শুরু হবে প্রাক-বিবাহ অনুষ্ঠান। আগামী ২ ডিসেম্বর নাকি বিয়ে করবেন এই জুটি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<