পূজায় অংশ নেয়ায় নুসরাতকে হত্যার হুমকি

পূজায় অংশ নেয়ায় নুসরাতকে হত্যার হুমকি অক্টোবর ৯, ২০১৯ ০ comments

nusrat-jahan-rongginn

রঙিন ডেস্ক : এ বছরই বিয়ের পিঁড়িতে বসেন কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। ফলে এটাই বিয়ের পর তার প্রথম পূজা উদযাপন। স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে পূজামণ্ডপে গিয়ে অষ্টমীর অঞ্জলি দিলেন তিনি। সঙ্গে আবার দু’জনে মিলে ঢাকও বাজিয়েছেন। তবে নুসরাত মুসলিম হয়ে পূজায় অংশ নেয়ায় তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে!

এ বিষয়ে নায়িকা বাড়াবাড়ি করতে চান না। তবে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। নুসরাত বলেন, ‘বিষয়টি নিয়ে একদম ভাবছি না। কারণ যারা এই ধরণের কথা বলেন তারা এই কথা পর্যন্ত থাকেন। তবে বিষয়টি নিয়ে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। তাছাড়া ধর্ম নিয়ে কারও বাড়াবাড়ি করা একদম উচিৎ নয়। ধর্মের বিষয়টি নিয়ে কোনো বাড়াবাড়ি আমিও করতে চাই না।’

আরো পড়ুন:- শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল আসছে অক্টোবরে

অষ্টমীর সকালে নবদম্পতি পৌঁছে যান দক্ষিণ কলকাতার সুরুচি সঙ্ঘের পূজা মণ্ডপে। স্বামী স্ত্রী রং মিলিয়ে পোশাকও পরেন এদিন। নুসরাত পড়েছিলেন লাল শাড়ির সঙ্গে হলুদ ব্লাউজ, সিঁথিতে সিঁদুর, খোঁপায় ফুল ও ভারী গয়না। অন্যদিকে রং মিলিয়ে পাঞ্জাবি পরেছিলেন নিখিল।

অষ্টমীতে পুষ্পাঞ্জলি দেন নুসরাত ও নিখিল। এরপরই নুসরত কোমরে শাড়ি গুঁজে ও নিখিল পাঞ্জাবির হাতা গুটিয়ে ঢাক বাজানো শুরু করেন। আর নবদম্পতিকে সঙ্গ দেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<