৭৬ প্রেক্ষাগৃহে ‘মাতাল’

৭৬ প্রেক্ষাগৃহে ‘মাতাল’ অক্টোবর ২৬, ২০১৮ ০ comments
adhara rongginn

সাইমন-অধরা। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: নতুন সিনেমাকে পুরোনো সিনেমা হিসেবে মুক্তির অভিযোগে ‘নায়ক’ ও ‘মাতাল’ সিনেমা দুটির মুক্তির ওপর নিষেধাজ্ঞা জারি করে হাইকোর্ট।

এই আইনি জটিলতা কাটিয়ে গত ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে আসে ‘নায়ক’ সিনেমাটি। আর আজ শুক্রবার (২৬ অক্টোবর) সারাদেশে ৭৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মাতাল’ সিনেমা। এর আগে গত ১২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা থাকলেও আইনি জটিলতায় সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়।

এ প্রসঙ্গে পরিচালক শাহীন সুমন বলেন, দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহের মালিকদের ‘মাতাল’র প্রতি আগ্রহ দেখে আমি আনন্দিত। প্রথম সপ্তাহে ৭৬টি প্রেক্ষাগৃহে ‘মাতাল’ মুক্তি দিচ্ছি। চাহিদা অনুযায়ী অন্য প্রেক্ষাগৃহগুলোতেও পর্যায়ক্রমে ‘মাতাল’ মুক্তি পাবে।

আরো পড়ুন: এবার আসছে ‘বেলাশুরু’

তিনি আরো বলেন, “একজন দর্শকের পরিপূর্ণ বিনোদনের জন্য যা প্রয়োজন ‘মাতাল’ সিনেমায় তার সব আছে। সাইমন ও অধরা দারুণ অভিনয় করেছেন। তাছাড়া প্রযোজক শরীফ চৌধুরী আমাকে সিনেমাটি নির্মাণের ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতা করেছেন। আশা করছি ছবিটি দেখে দর্শক নিরাশ হবেন না”।

সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত চিত্রনায়িকা অধরা খান। এছাড়া আরও অভিনয় করেছেন শিপন, অরিন, মিশা সওদাগর, জয়রাজসহ অনেকে।

শরীফ চৌধুরীর প্রযোজনায় সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন শাহীন সুমন নিজেই।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<