শাহরুখ-করণের বন্ধুত্বে কি চিড় ধরল?

মার্চ ২৩, ২০১৯ ০ comments
shah-rukh-karan-johar

ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: টুইটারে শাহরুখকে নিয়ে আপত্তিকর বিষয়ে করণ জোহরের লাইক! যা দেখার পর সোশ্যাল মিডিয়ায় অনেকেরই প্রশ্ন, তাহলে কি দুই বন্ধুর সম্পর্কে চিড় ধরল? যেখানে করণ বরাবরই শাহরুখ নিয়ে একটু বেশিই স্পর্শকাতর; সেখানে দেখে শুনে কীভাবে অভিনেতার বিরুদ্ধে কোনো বিষয়ে ইন্ধন জোগালেন তিনি? বিশেষ করে শাহরুখ ফ্যানরা করণের এমন আচরণে রীতিমতো তেলে বেগুনে জ্বলে উঠেছে।

পরিচালক ও প্রযোজক করণ জোহরকে বিষধর সাপ বলেও আক্রমণ করে কেউ কেউ। এছাড়া এই ঘটনার পর টুইটারে ‘শেমঅনকরণজোহর’ হ্যাশট্যাগ ট্রেন্ডও শুরু হয়ে গিয়েছে। তবে এমন পরিস্থিতিতে বন্ধুর পাশে দাঁড়িয়েছেন খোদ ‘কিং খান’।

রসিকতা করে শাহরুখ নিজের টুইটারর হ্যান্ডেলে লেখেন, করণ ‘টেকনিক্যালই চ্যালেঞ্জ’। সঙ্গে তিনি এও লেখেন, প্রযুক্তিতে প্রতিবন্ধকতা থাকলেও করণ জোহর পোশাক পছন্দের বিষয়ে বেশ পারদর্শী। এখানেই শেষ নয়। বন্ধু করণের হয়ে শাহরুখ লেখেন, “জীবনের মতোই টুইটারও কোনো নির্দেশ মেনে চলে না, তাই ভুল হতেই পারে। বিষয়গুলোকে সহজভাবে দেখতে হবে। বিরোধ নয়, আরো আরো ভালবাসো। এতেই আনন্দ।”

আরো পড়ুন: ঘর ভাঙলো তানিয়া বৃষ্টির

এদিকে টুইটার অ্যাকাউন্টে প্রযুক্তিগত সমস্যার কারণেই এই অনভিপ্রেত সমস্যার সম্মুখীন হতে হয়েছে বলে জানিয়েছেন করণ। টুইটারে অদ্ভুত সব কাণ্ড ঘটছে বলেও দাবি করেছেন তিনি। করণ টুইট করেছেন, “যদি অনভিপ্রেত কিছু ঘটে থাকে তাহলে ক্ষমা করবেন। যত শীঘ্র সম্ভব, সমস্যা সমাধানের চেষ্টা করছি”।

তবে এতেও ড্যামেজ কন্ট্রোল হয়নি। ফ্যানরা শাহরুখকে পরামর্শ দিয়েছেন, করণের থেকে সাবধান হতে। করণকে শাহরুখের শত্রু বলেও মন্তব্য করেছেন অনেকে।

উল্লেখ্য, করণের সঙ্গে শাহরুখের সাক্ষাৎ নব্বই দশকের মাঝামাঝি। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। এরপর করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে অভিনয় করেন শাহরুখ খান। এরপর ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘মাই নেম ইস খান’ সহ একাধিক ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ-করণ। সূত্র: এবিপি-আনন্দ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<