ডাইনি চরিত্রে ঈশিকা!

ডাইনি চরিত্রে ঈশিকা! নভেম্বর ১৮, ২০১৮ ০ comments
ishika-dey

ঈশিকা দে। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: ‘সেক্রেড গেমস’-এর ঈশিকা দে-কে মনে আছে? নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে যৌন দৃশ্যে অভিনয় করে লাইমলাইটে এসেছিলেন এই বাঙালি অভিনেত্রী। এবার তিনি হাজির হচ্ছেন ডাইনি চরিত্রে। রাজর্ষি দে-র আগামী ছবিতে নাকি এভাবেই দেখা যাবে অভিনেত্রীকে।

এর আগে ঈশিকার ঝুলিতে রয়েছে ১৩টি বাংলা ছবি। কিন্তু এই প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রথম অভিনয় করছেন নেগেটিভ চরিত্রেও। কিন্তু চরিত্রটা ঠিক কী?

ঈশিকা বললেন, “চরিত্রটা খুব ইন্টারেস্টিং। আর লিড রোল পেয়ে খুব ভালো লাগছে। তিনটে আলাদা গল্প। কো-রিলেটেড। তবে চরিত্র নিয়ে খুব বেশি কিছু বলতে পারব না। তা হলে গল্পের মজাটা থাকবে না।”

আরো পড়ুন: অক্ষয়ের যে রূপে চমকে উঠছে সাইবারবাসী (ভিডিও)

রাজর্ষি জানিয়েছেন, অভীক সরকারের শর্ট স্টোরির কালেকশন ‘এবং ইনকুইজিশন’ থেকে তার ছবির গল্প অনুপ্রাণিত। বাংলাকে ডাইনিবিদ্যা, ব্ল্যাক ম্যাজিক চর্চার আধার হিসেবে মনে করেন বাকি ভারতীয়রা। রাজর্ষি মানব জীবনের অন্ধকার দিকটা যুক্তি দিয়ে তার ছবিতে দেখানোর চেষ্টা করবেন।

তিনটি গল্পে নেগেটিভ চরিত্রে রয়েছেন ঈশিকা, রাজেশ শর্মা এবং আরিয়ান ভৌমিক। সূত্রধরের কাজ করবে অর্পিতা চট্টোপাধ্যায় এবং কমলেশ্বর মুখোপাধ্যায়ের চরিত্র। এছাড়া পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, দামিনী বসু, পদ্মনাভ দাশগুপ্ত, কৌশিক করের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। রুদ্রপ্রসাদ সেনগুপ্ত থাকবেন একটি বিশেষ চরিত্রে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শুরু হবে শুটিং। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<