রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ শেষ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ শেষ 0 comments

নির্বাচন কমিশন (ইসি) গঠনের বিষয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আওয়ামী লীগের প্রতিনিধিদলের সংলাপ শেষ হয়েছে।

বুধবার বিকেল ৪টায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দলটির ১৯ সদস্যের প্রতিনিধিদল বঙ্গভবনে যায়। বৈঠক চলে বিকেল ৪টা ৫ মিনিট থেকে বিকেল ৫টা ৩৫ মিনিট পর্যন্ত।

বৈঠক শেষে বঙ্গভবন থেকে বের হয়ে যাওয়ার সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, রাষ্ট্রপতির সঙ্গে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

রাষ্ট্রপতির কাছে আওয়ামী লীগের উপস্থাপিত প্রস্তাব ও সুপারিশমালা সম্পর্কে বুধবার সন্ধ্যায় ধানমন্ডিতে দলের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হবে বলে জানান ওবায়দুল কাদের।

প্রায় দেড় ঘণ্টাব্যাপী বৈঠক শেষে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৫টা ৪০ মিনিটে বঙ্গভবন ত্যাগ করেন। পরে প্রতিনিধিদলের বাকি সদস্যরা বঙ্গভবন ত্যাগ করেন।

দলটির ১৯ সদস্যের প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, আবুল মাল আবদুল মুহিত, ইউসুফ হোসেন হুমায়ুন ও মোহাম্মদ জমির; সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন ও সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানক, আইন বিষয়ক সম্পাদক আব্দুল মতিন খসরু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এবং আনিসুল হক।

এর আগে বিএনপিসহ ২২টি রাজনৈতিক দল রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ করেছে।

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.