স্টার সিনেপ্লেক্সে দীপিকার ‘ট্রিপল এক্স’

স্টার সিনেপ্লেক্সে দীপিকার ‘ট্রিপল এক্স’ January 2, 2017 0 comments

রঙিন ডেস্ক : হলিউডে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। পশ্চিমে তার প্রথম ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি। একই দিনে বাংলাদেশে ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে এটি।

Deepika-Padukone-teaser-XXXস্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া, বিপণন বিভাগ) মেসবাহ উদ্দিন আহমেদ সোমবার (২ জানুয়ারি) এ বিষয়টি নিশ্চিৎ করেন। তিনি বলেন, ‘আন্তর্জাতিক মুক্তির দিনে ত্রিমাত্রিক প্রযুক্তিতে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোনের ছবিটি। এ উপলক্ষে আমরা এখন প্রিমিয়ার শো আয়োজনের প্রস্তুতি নিচ্ছি।’

‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় পর্বটিতে দীপিকাকে দেখা যাবে সেরেনা আঙ্গার চরিত্রে। মেয়েটি বন্দুক ও ছুরি চালাতে পারদর্শী। টিজার, ট্রেলার ও পোস্টারেই বোঝা গেছে সে দুরন্ত! ফলে ৩০ বছর বয়সী এই তারকাকে ধুন্ধুমার মারামারি ও গোলাগুলির দৃশ্যে দেখা যাবে। গত বছরের ফেব্রুয়ারিতে শুরু করে মে পর্যন্ত ছবিটির কাজ করেন তিনি।

deepika-vin-diesel_640x480_81460617518‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকা পাড়ুকোন। ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ নাম ভূমিকায় অভিনয় করেছেন হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেল। এ নিয়ে দ্বিতীয়বারের মতো জ্যান্ডার কেজ চরিত্রে দেখা যাবে ৪৯ বছর বয়সী এই মার্কিন তারকাকে। ২০০২ সালে তাকে নিয়ে তৈরি হয় রব কোহেন পরিচালিত ‘ট্রিপল এক্স’। ২০০৫ সালে লি তামাহোরির ‘ট্রিপল এক্স: স্টেট অব দ্য ইউনিয়ন’-এ তিনি ছিলেন না।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির পোস্টার ও দৃশ্য। জানা গেছে, বিশ্বের অন্যান্য দেশের আগে ১৪ জানুয়ারি ভারতে মুক্তি দেওয়া হবে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’। কারণ ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসবে শাহরুখ খানের ‘রায়ীস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’। তখন বলার মতো প্রেক্ষাগৃহ শুন্য না থাকার শঙ্কা থেকেই এ পদক্ষেপ নিয়েছে পরিবেশনা সংস্থা প্যারামাউন্ট পিকচার্স।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.