সিকিম রাজ্যে জয়ার ‘বিসর্জন’

সিকিম রাজ্যে জয়ার ‘বিসর্জন’ 0 comments

রঙিন ডেস্ক : পশ্চিমবঙ্গের উত্তরাংশে সিকিম রাজ্য সংলগ্ন ৪১০০ ফুট উচ্চতায় অবস্থিত কালিমপংয়ে ‘বিসর্জন’ ছবির কাজ করলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। এতে তাকে দেখা যাবে পদ্মা চরিত্রে।

Captureকাজের ফাঁকে হিমালয়ের পাদদেশে কালিমপংয়ের শান্ত পাহাড়, অর্কিডসহ নানান প্রজাতির বৃক্ষরাজি আর আঁকাবাঁকা নদীতে চোখ জুড়িয়েছেন জয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেসব মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

ভারতের বাংলা ছবির প্রখ্যাত নির্মাতা কৌশিক গাঙ্গুলীর পরিচালনায় ‘বিসর্জন’-এ জয়ার সহশিল্পী আবীর চট্টোপাধ্যায়। পরিচালককেও দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

jaya-inner20161114215021গত ৮ নভেম্বর ভোরে টুইটারে কৌশিক গাঙ্গুলি লিখেছেন, ‘বিসর্জন’ ছবির শুটিং শেষ। দারুণ কাজ হলো।’ সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান অপেরা এন্টারটেইনমেন্ট, জয়া, আবীর ও পুরো ইউনিটকে ধন্যবাদ জানান তিনি।

jaya-inner120161114215034এক সময়ের পূর্ব পাকিস্তানের (বর্তমানে বাংলাদেশ) প্রেক্ষাপটে নির্মিত ছবিটিতে রয়েছে একটি প্রেমের গল্প। সীমান্তে কাঁটাতার মানুষের মধ্যে দূরত্ব তৈরি করলেও প্রেম সেটা ঘুচিয়ে দেয়, এটাই ছবিটির প্রতিপাদ্য। ‘বিসর্জন’-এর কাহিনিতে এপার ও ওপার বাংলাকে এক সুতোয় গাঁথার চেষ্টা করেছেন নির্মাতা।

jaya-inner220161114215028কলকাতায় এর আগে অরিন্দম শীলের ‘আবর্ত’ (২০১৩) ও ‘ঈগলের চোখ’ (২০১৬), ইন্দ্রনীল রায়চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ (২০১৫), সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ (২০১৫) ছবিতে অভিনয় করেন জয়া।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.