সর্বকনিষ্ঠ দল নিয়ে লিভারপুলের ড্র

সর্বকনিষ্ঠ দল নিয়ে লিভারপুলের ড্র 0 comments

রঙিন ডেস্ক : এনফিল্ডে লিভারপুল তাদের ইতিহাসের সর্বকনিষ্ঠ দল নামিয়েছিল রবিবার। কিন্তু মাঠে নামানোর পর ইয়ুর্গেন ক্লপ বুঝতে পারলেন অল্প বয়সী তরুণদের এখনও শেখার অনেক কিছু বাকি আছে। এফএ কাপের তৃতীয় রাউন্ডে প্লাইমাউথ আরগাইলের সঙ্গে গোলশূন্য ড্র করেছে লিভারপুল। চতুর্থ রাউন্ড নিশ্চিত করতে রিপ্লে (পুনরায়) ম্যাচ খেলতে হবে দুই দলকে।

ডিভোক ওরিগি বাদে আর কোনও খেলোয়াড়ই তেমন মুখ চেনা ছিল না এদিন। একাডেমির পাঁচ খেলোয়াড়কে নামানো হয়েছিল। কিন্তু চতুর্থ বিভাগের দলের বিপক্ষে তারা সুবিধা করে উঠতে পারেনি। ৬৩ মিনিটে ড্যানিয়েল স্টুরিজ ও ৭৫ মিনিটে রবের্তো ফিরমিনো ও অ্যাডাম লালানাকে বেঞ্চ থেকে মাঠে নামানোর সিদ্ধান্তও লিভারপুলকে জেতাতে পারেনি। এবার অল রেডদের অঘটনের স্বাদ দিতে হোম পার্কে স্বাগত জানাবে প্লাইমাউথ।

পিটার্সবোরো ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠেছে ১০ জনের চেলসি। পেদ্রোর জোড়া গোলের সঙ্গে মিচি বাতসুয়াই ও উইলিয়ানের গোলে জয় নিশ্চিত করে ব্লুরা। দ্বিতীয়ার্ধে লাল কার্ড দেখেন জন টেরি।

এদিকে বেন ডেভিস ও সন হিউং-মিনের গোলে অ্যাস্টন ভিলাকে ২-০ ব্যবধানে হারিয়ে তৃতীয় রাউন্ডের বাধা পেরিয়েছে টটেনহ্যাম হটস্পার। শেফিল্ড ওয়েডনেসডের বিপক্ষে ৩-০ গোলে জিতে পরের পর্ব নিশ্চিত করেছে মিডলসব্রো। এফএ কাপের ইতিহাসের অন্যতম সর্বকনিষ্ঠ গোলদাতার আসনটি দখল করে কার্ডিফের বিপক্ষে ফুলহ্যামকে ২-১ গোলে জেতান ১৬ বছর বয়সী রায়ান সেসেগনন।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.