লিটন হত্যা : সব বাহিনী কাজ করছে

লিটন হত্যা : সব বাহিনী কাজ করছে January 10, 2017 0 comments

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, লিটন হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটনে আমাদের সব বাহিনী কাজ করছে। জঙ্গিবাদসহ বিভিন্ন বিষয় মাথায় রেখে এমপি লিটন হত্যার তদন্ত করা হচ্ছে ।

তিনি বলেন, এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যাকারীদের শনাক্ত করতে একটু সময় লাগছে। কিন্তু তার পরও আমরা আশাবাদী এ হত্যাকাণ্ডের কারণ ও এর সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করতে পারব।

মঙ্গলবার রংপুরে মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় যোগ দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন আইজিপি।

আইজিপি বলেন, জঙ্গিবাদসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে অতীতে আমাদের যে সাফল্য তাতে আমরা আশাবাদী খুব কম সময়ে গাইবান্ধা সুন্দরগঞ্জের এমপি মনজুরুল ইসলাম লিটনের খুনিদের গ্রেপ্তার করতে পারব।

শহীদুল হক বলেন, এমপি লিটন হত্যাকাণ্ডের পর পুলিশের সকল সংস্থা নিরপেক্ষ ও দায়িত্বশীলতার সঙ্গে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে। ইতিপূর্বে যত জঙ্গি ও সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে তা আমরা উদঘাটন করেছি। সম্ভাব্য সব বিষয় মাথায় রেখেই এমপি লিটন হত্যার তদন্ত কাজ চলছে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি বলেন, অতীতের তুলনায় দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো। এটা দেশে-বিদেশে সকলইে স্বীকার করে।

পরে আইজিপি একেএম শহীদুল হক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

পুলিশ হলের সভায় পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে রংপুর বিভাগের আট জেলার পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা যোগ দেন।

এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.