রবীন্দ্রমেলায় আজীবন সম্মাননা পাবেন আবদুল্লাহ আবু সায়ীদ ও তপন মাহমুদ

রবীন্দ্রমেলায় আজীবন সম্মাননা পাবেন আবদুল্লাহ আবু সায়ীদ ও তপন মাহমুদ 0 comments

রঙিন ডেস্ক : এবি ব্যাংক-চ্যানেল আই রবীন্দ্রমেলা ২০১৬ আজীবন সম্মাননা পাচ্ছেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি ও শিক্ষাবীদ আবদুল্লাহ আবু সায়ীদ এবং কণ্ঠশিল্পী তপন মাহমুদ। রবীন্দ্র সাহিত্য চর্চায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ এ সম্মাননা পাচ্ছেন আবু সায়ীদ এবং রবীন্দ্রসঙ্গীত চর্চায় বিশেষ অবদানের জন্য পাচ্ছেন তপন মাহমুদ।

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম জন্মজয়ন্তী উদযাপন উপলক্ষে চ্যানেল আই ভবন চত্বরে ৮ মে, ২৫ বৈশাখ অনুষ্ঠিত হবে এ মেলা। এদিন মেলা চলাকালে এই দুই গুণীজনকে সম্মাননা দেয়া হবে। এদিন বিকেল সাড়ে ৪টায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রবীন্দ্রমেলার উদ্বোধন করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রবীন্দ্র বিশেষজ্ঞ, বরেণ্য রবীন্দ্র সঙ্গীতশিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাহিত্যিক, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদকবৃন্দ ও চ্যানেল আইয়ের পরিচালকবৃন্দ। মেলা সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। মেলা চলবে রাত ৮টা পর্যন্ত।

মেলার বিস্তারিত জানাতে এবি ব্যাংক-চ্যানেল আই ৫ মে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে চ্যানেল আই কার্যালয়ে। এতে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, রবীন্দ্রমেলার প্রধান উপদেষ্টা বাংলা একাডেমীর মহাপরিচালক শামসুজ্জামান খান ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এবি ব্যাংকের ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হোসেন। এ সময় সম্মাননাপ্রাপ্ত দুই গুণী- অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ ও রবীন্দ্র সঙ্গীতশিল্পী তপন মাহমুদ উপস্থিত ছিলেন।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.