মিমের ছবি দেখে মুগ্ধ বাপ্পি

মিমের ছবি দেখে মুগ্ধ বাপ্পি January 30, 2016 0 comments

রঙিন ডেস্ক: মিমের আঁকা একটি ছবি দেখে মুগ্ধ হোন প্রবাসী বাপ্পি। তারপর সেই চিত্রশিল্পীর খোঁজেই দেশে আসেন তিনি। কিন্তু প্রথম সাক্ষাতে মিমের গালে লেগে থাকা রঙের দাগ বাপ্পির নজরে আসে। এমনই গল্পে নির্মিত হবে তারেক সিকদারের পরিচালনায় ‘দাগ’ ছবিটি। সম্প্রতি ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

কামাল আহমেদের গল্প অবলম্বনে ছবিটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন গীতিকার রফিকুজ্জামান। এতে মিমকে সোহানা নামের একজন চিত্রশিল্পীর ভূমিকায় দেখা যাবে।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘প্রথমবারের মতো কোন চলচ্চিত্রে চিত্রশিল্পী হিসেবে হাজির হচ্ছি। তাই চরিত্রটি আমার জন্য চ্যালেঞ্জিং। তবে ছবির নায়ক বাপ্পির সঙ্গে আগেও একটি কাজ করেছি। আশা করছি ভালো কিছুই হবে।

এছাড়াও তিনি আরো বলেন, ‘প্রথম লটের কাজ আগামী ৯ ফেব্রুয়ারি থেকে সিলেটের বিভিন্ন লোকেশনে ‘দাগ’ চলচ্চিত্রের চিত্রধারণের কাজ শুরু হবে। এর পর দেশের বিভন্ন স্থানসহ বিদেশের মাটিতেও কাজ হবে এ  ছবির। তিনি দর্শক মহলের উদ্দেশ্য আশাবাদ ব্যাক্ত করে বলেন, ‘আশা রাখতে পারেন ছবিটির পান্ডুলিপি তাই বলছে এটি গতানুগতিক সিনেমার থেকে অনেকটাই আলাদা ধাঁচের। বাংলা ছবির রুপ পরিবর্তণ হতে শুরু করেছে। আরো বদলাবে। আপনাদের সাহায্য সহযোগীতা ছাড়া বা  হলে না গেলে বাংলা চলচ্চিত্রের উন্নতি স্বম্ভব না!

উল্লেখ্য, আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে বাপ্পি-মাহি অভিনীত ছবি ‘সুইটহার্ট’। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন জনপ্রিয় এই দুই তারকা।

‘দাগ’ চলচ্চিত্রে বাপ্পি মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সেলিম রেজা প্রমুখ।

এমএস/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.