বিজয় দিবসে উৎসব মাতাবেন জেমস

বিজয় দিবসে উৎসব মাতাবেন জেমস December 15, 2016 0 comments

রঙিন ডেস্ক : বাংলাদেশিদের গৌরবময় দিন ১৬ ডিসেম্বর। দিনটি উপলক্ষে রাজধানীজুড়ে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এরমধ্যে অন্যতম আয়োজন হলো দুটি। একটি সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ‘মৃত্যুঞ্জয়ী বাংলাদেশ’ অন্যটি সোহরাওয়ার্দী উদ্যানে ‘লাল সবুজের মহোৎসব’। দুটি উৎসবেই পাওয়া যাবে আন্তর্জাতিক রকস্টার জেমসকে।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরবাউলের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন।

পরিকল্পনা মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীয় সংসদকে কেন্দ্র করে ‘১৬ ডিসেম্বর: মৃত্যুঞ্জয়ী বাংলাদেশ’-এর আয়োজন করা হয়েছে।
মানিক মিয়া এভিনিউতে বিকাল ৫টায় এ অনুষ্ঠান শুরু হবে ও শেষ হবে রাত ১১টায়। এতে আরো গাইবেন দেশ বরেণ্য শিল্পী রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, মমতাজ। ব্যান্ডের মধ্যে থাকছে অবসকিওর এবং চিরকুট।

সোহরাওয়ার্দী উদ্যানের কনসার্টটি দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে। জেমসের পাশাপাশি চিরকুটসহ আরো বেশ কিছু সাংস্কৃতিক পরিবেশনা থাকছে। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এই কনসার্টটি হবে।

রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, ‘লাল সবুজের মহোৎসব’-এ বিকাল ৪টায় ও ‘মৃত্যুঞ্জয়ী বাংলাদেশ’-এ রাত ১০টায় গাইবেন নগরবাউল। এতে ‘বাংলাদেশ’সহ নিজের জনপ্রিয় বেশ কিছু গান তার ভক্তরা শুনতে পাবেন।’

এদিকে বিজয় দিবসের পরের দিন ১৭ ডিসেম্বর জেমস আরও একটি বিজয় কনসার্টে গাইবেন। প্যারেড গ্রাউন্ডে রাষ্ট্রীয় এই আয়োজনটি হবে।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.