ফের তোপের মুখে পরিণীতি!

ফের তোপের মুখে পরিণীতি! January 11, 2017 0 comments

রঙিন ডেস্ক : ভক্তদের সঙ্গে সহজেই যোগাযোগ করার জন্য সহজমাধ্যম হলো টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম। তারই কারণে তারকারা সবসময়ই তাদের সব খবর ভক্তদের সঙ্গে ভাগ করে থাকেন। কিন্তু মাঝে মাঝে ভক্তরা তাদের পছন্দের তারকাদের অনেক কিছুই মেনে নিতে পারেন না। এই যেমন এমনই ঘটেছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বেলায়। নিজের সম্পর্কে আপডেট দিতে গিয়ে প্রায়ই তোপের মুখে পড়তে হয় তাকে।

_8e58549a-d7bf-11e6-a473-4fa7bf176867পেশাগত কারণে বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন পরিণীতি চোপড়া। গতকাল মঙ্গলবার সেখানকার একটি বিচে তার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এ অভিনেত্রী। ভিডিওতে কালো রঙের একটি পোশাক পরা ছিলেন তিনি। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু বিপত্তির কারণ হয়েছে, এই ভিডিওতে পরিণীতির পাশে একজন তার মাথায় ছাতা ধরা অবস্থায় ছিলেন। শুধু তাই নয়, ওই ব্যক্তির সঙ্গে ছিল আরো তিনটি ব্যাগ। এতগুলো ব্যাগ নিয়ে তার মাথায় ছাতা ধরে থাকলেন ওই ব্যক্তি আর পরিণীতি খালি হাতে ঘুরলেন এই বিষয়টিই মেনে নিতে পারছেন না তার অনুসারীরা। তারা নানারকম মন্তব্য করে বিষয়টি সমালোচনা করেন। অবশ্য পরবর্তীতে তার পোস্টটি ইনস্টাগ্রাম থেকে মুছেও ফেলেন পরিণীতি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে পরিণীতি যে এবারই প্রথম বিপাকে পড়লেন তা কিন্তু না। গত বছর আগস্টে এক বন্ধুর জন্মদিনে তাকে মোটা থেকে চিকন হতে বলায় বডি শেমিংয়ের অভিযোগে সামাজিক যোগাযোগমাধ্যমে রোষানলে পড়েছিলেন পরিণীতি চোপড়া।

২০১১ সালে লেডিস ভার্সাস রিকি বেহেল সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পরিণীতি চোপড়া। সিনেমাটিতে পার্শ্ব চরিত্রে ছিলেন তিনি। ২০১২ সালে ইশাকজাদে সিনেমার কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ২০১৪ সালে মুক্তি পায় তার হাসি তো ফাসি, দাওয়াত-ই-ইশক এবং কিল দিল সিনেমা। এরপর ফিটনেস ঠিক করার জন্য সিনেমায় অভিনয় থেকে বিরতি নেন পরিণীতি। নতুনরূপে ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ডিশুম সিনেমার একটি গানে হাজির হন তিনি। বর্তমানে মেরি পেয়ারি বিন্দু সিনেমার শুটিং করছেন। চলতি বছরের মে মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.