টানটান উত্তেজনা ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ (ভিডিও)

December 11, 2016 0 comments

রঙিন ডেস্ক : পৃথিবীর সুরক্ষায় এবার একসাথে লড়তে দেখা যাবে স্পাইডার-ম্যান ও আয়রন ম্যানকে। স্পাইডার-ম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ ছবিতে দেখা যাবে এই দু’জনকে। এরই মধ্যে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেইলার।

ট্রেইলারে দেখা গেছে, ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার সিনেমায় পিটার পার্কারের গল্পের পর থেকেই শুরু হয়েছে এ সিনেমার গল্প। সুপারহিরোদের দলে তাকে অন্তর্ভুক্ত করেছিলেন টনি স্টার্ক অর্থাৎ রবার্ট ডাউনি জুনিয়র। তবে এবার ট্রেইলারে তিনি কলেজ পড়ুয়া স্পাইডার-ম্যানকে এসব ঝামেলা থেকে দূরে থাকার উপদেশ দিয়েছেন। কিন্তু নিজেকে প্রমাণের প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন স্পাইডার-ম্যান।

ম্যানক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার সিনেমার ফ্ল্যাশব্যাক ছাড়াও কিছু দৃশ্য রয়েছে যেখানে টোবি ম্যাগুইর অভিনীত স্পাইডার-ম্যান এবং অ্যান্ড্রু গারফিল্ড অভিনীত অ্যামেজিং স্পাইডার-ম্যান সিনেমার তথ্যসূত্র উল্লেখ করা হয়েছে। এছাড়া স্পাইডার-ম্যানের পোশাকেও কিছুটা পরিবর্তন এসেছে। এতে নতুন স্পাইডার লোগো দেখা গেছে। জন ওয়াটস পরিচালিত স্পাইডার-ম্যান হোমকামিং সিনেমাটিতে স্পাইডার-ম্যান চরিত্রে অভিনয় করছেন টম হল্যান্ড। আগামী ৭ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

জন ওয়াটস পরিচালিত ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এ উড়ন্ত উন্মাদ দানবের ভূমিকায় দেখা যাবে মাইকেল কিটনকে। পিটারের চাচির চরিত্রে মারিসা টোমেই এবং মার্ভেল কমিকসের হ্যাপি হগ্যান চরিত্রে যথারীতি আছেন জন ফ্যাব্রিউ। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ৭ জুলাই। আগের চেয়ে আরো বেশি অ্যাকশন, হাস্যরস, জটিল সব সমস্যা আর টানটান উত্তেজনার আভাস মিলেছে ট্রেইলারটিতে।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.