কিমের উপর হামলাকারীদের গ্রেপ্তার

কিমের উপর হামলাকারীদের গ্রেপ্তার 0 comments

রঙিন ডেস্ক : মার্কিন রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান গত ৩ অক্টোবর প্যারিসের একটি হোটেলে বন্দুকের মুখে জিম্মি হন। পুলিশ কর্মকর্তাদের বেশে বন্দুকধারীরা হোটেলে ঢুকে তাকে জিম্মি করে। সেসময় ফ্যাশন উইকে অংশ নিতে প্যারিসে অবস্থান করছিলেন কিম। মা, বোন ছাড়াও তার সফরসঙ্গী ছিলেন তিন বছরের মেয়ে নর্থ ও নয় মাস বয়সী পুত্র সেইন্ট। মুখোশধারী দুই সশস্ত্র ব্যক্তি হোটেলের কক্ষে প্রবেশ করে অস্ত্রের মুখে তাকে জিম্মি করে। এ ঘটনায় গতকাল সোমবার (৯ জানুয়ারি) ১৭ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে প্যারিস পুলিশ।

পুলিশি তদন্তে জানা গেছে, ঘটনাস্থলে ডাকাতদের রেখে যাওয়া ডিএনএ শনাক্ত করে সন্দেহভাজনদের গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজন দক্ষিণ ফ্রান্সের গ্রাস অঞ্চলের বাসিন্দা। অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে তার জড়িত থাকার প্রমাণ আগেও পুলিশের কাছে ছিল।

৩৬ বছর বয়সী এই তারকার প্রায় দশ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের অলঙ্কার লুট হয় সেদিনের ঘটনায়। সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, কিমের প্যারিসের ড্রাইভারকেও এই ঘটনায় গ্রেফতার করেছে পুলিশ। কিমের ড্রাইভার সেই ডাকাতদের কাছে তথ্য দিয়েছিল বলে সন্দেহ করছেন তদন্তকারীরা।

এদিকে, রিয়েলিটি তারকা কিম জানিয়েছেন, গ্রেফতারের ঘটনায় অনেকটাই ভারমুক্ত বোধ করছেন তিনি। এই ঘটনার পর দীর্ঘদিন প্রকাশ্যে আসেননি কিম। এমনকি এই প্রসঙ্গে কোনো কথাও বলেননি গণমাধ্যমে। প্যারিসে ডাকাতের কবলে পড়ার পর থেকে একেবারে চুপসে গিয়েছিলেন কিম। প্রায় একমাসের মতো লম্বা সময় ছিলেন লোকচক্ষুর আড়ালে। তবে এখন ধীরে ধীরে আবার স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.