ওম পুরির পর সালমানের পালা!

January 9, 2017 0 comments

রঙিন ডেস্ক : ৬ জানুয়ারি শুক্রবার নিজ বাসভবনে মৃত্যুরকোলে ঢলে পড়েন জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা ওম পুরি। তার মৃত্যুতে পুরো বলিউড জুড়ে শোকের বাতাস বইছে। আর এরই মধ্যে তার মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পাকিস্তানি একটি টিভি চ্যানেল। তাদের দাবি ওম পুরির মৃত্যু সাভাবিক নয় খুন করা হয়েছে এই অভিনেতাকে। এবং তার খুনের পাশে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার প্রধান সহকারি অজিৎ কুমার। তাদের দুজনের ষড়যন্ত্রের বদৌলতেই তাকে খুন হতে হয়েছে। এবার পালা সালমান খান এবং মাহিরা খানের।

পাকিস্তানের বোল চ্যানেলের সঞ্চালক একটি আধ ঘণ্টার অনুষ্ঠানে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি জানিয়েছেন, মুসলিম সম্প্রদায়ের প্রতি সহানুভূতি দেখানোর কারণেই নাকি খুন করা হল তাকে। এমনকি চ্যানেলের দাবি, এবার একই কারণে প্রাণ কেড়ে নেওয়া হতে পারে সুপারস্টার সালমান খান, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও মাহিরা খানেরও। নিজেদের সপক্ষে যুক্তিও দিয়েছে চ্যানেলটি।

জানা যায়, এই চ্যানেলই প্রথমবার জানিয়েছিল যে ওম পুরির মৃত্যু স্বাভাবিক নয়। প্রয়াত অভিনেতার ঘাড়ে চোটের প্রমাণ পাওয়া গেছে। সেই চোট কীভাবে এলো, সে বিষয়েও নিজেদের পক্ষে যুক্তি সাজিয়েছে চ্যানেলটি। এখানেই শেষ নয়। সঞ্চালক আরো জানাচ্ছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডান হাত অজিত, সালমান খানকে খুন করারও ছক কষেছেন। তাদের কাছে খবর, ছবির শুটিং চলাকালীন দাবাং খানকে খুন করার পরিকল্পনা করেছেন অজিত। পাশাপাশি রইস ছবির অভিনেত্রী মাহিরা খানের প্রাণনাশের সমস্ত ছকও নাকি তৈরি। রইসের প্রচারের জন্য ভারতের আমন্ত্রণ জানানো হবে মাহিরাকে। এবং সেই সুযোগেই হত্যা করা হবে তাকে বলে দাবি চ্যানেলের। হত্যা করা হবে ফাওয়াদকেও। আর এই পাকিস্তানি শোয়ের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে

দুই রিয়েলিটি শো থেকে পরিচিতি পাওয়া দু’জন একসঙ্গে জুটি বাঁধলেন ‘ভালোবাসা এমনই হয়’ ছবিতে। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিজয়ী বিদ্যা সিনহা সাহা মিম ও ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ বিজয়ী ইরফান সাজ্জাদের রসায়ন দেখা যাবে এতে।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.