আজমেরি আশার ‘পোস্ট গ্র্যাজুয়েট’

আজমেরি আশার ‘পোস্ট গ্র্যাজুয়েট’ January 9, 2017 0 comments

রঙিন ডেস্ক : পরনে কাবলি। গলায় জড়িয়ে রাখা আরবী রুমাল। চোখে রোদচশমা। গালভর্তি খোঁচা খোঁচা দাড়ি। লোকে তাকে অ্যাম্বুলেন্স মনির বলে ডাকে। কারণ তিনি মানুষের পাশে দাঁড়ান, মানুষের বিপদে অ্যাম্বুলেন্সের মতো দৌড়ে যান। এই অ্যাম্বুলেন্স মনির চরিত্রে অভিনয় করছেন সাজু খাদেম। ধারাবাহিক নাটক ‘পোস্ট গ্র্যাজুয়েট’-এ এভাবে দেখা যাবে তাকে। অ্যাম্বুলেন্স মনিরের দুই সহযোগী গালকাটা রাজিব চরিত্রে প্রাণ রায় এবং বাঘা সুমনের ভূমিকায় অভিনয় করেছেন আরফান। অ্যাম্বুলেন্স মনিরের দুর্বলতা আছে কলোনীর মেয়ে রাজকন্যার প্রতি। এ চরিত্রে আছেন আজমেরী আশা।

sazu-bg20170108192327‘পোস্ট গ্র্যাজুয়েট’ হলো জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘গ্র্যাজুয়েট’-এর সিক্যুয়েল। আগেরটিতে সাজু খাদেম, প্রাণ রায়, আরফান আহমেদ ও আজমেরী আশার কেউ ছিলেন না। তাদের পাশাপাশি নতুন যুক্ত হয়েছেন ডা: এজাজুল ইসলাম, তাসনুভা তিশা, শাহনাজ খুশি, শামীমা নাজনীন, নবী, রোকন, আনোয়ার প্রমুখ।

এবার চাচা-ভাতিজার জায়গায় থাকছে মামা-ভাগিনা। ধারাবাহিকটির জনপ্রিয় চরিত্র হানিফ হিসেবে যথারীতি থাকছেন সিদ্দিকুর রহমান। মামার ভূমিকায় চঞ্চল চৌধুরী আর হবু মামীর ভূমিকায় অভিনয় করছেন ফারহানা মিলি। আগের ধারাবাহিকের অভিনয়শিল্পীদের মধ্যে হাসান মাসুদ, ফারুক আহমেদ, জয়রাজ, সোহেল খান, রাজু, কামাল হোসেন বাবর এবারও আছেন।

‘গ্র্যাজুয়েট’-এর চিত্রায়ন শুরু হয়েছিলো ২০১০ সালের ৩ জানুয়ারি। ঠিক সাত বছর পর গত ৩ জানুয়ারি শুরু হয়েছে এর সিক্যুয়েল ‘পোস্ট গ্র্যাজুয়েট’-এর দৃশ্যধারণ। চলবে ১৯ জানুয়ারি পর্যন্ত।

আগেরটির মতো এবারের নাটকও পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তার সঙ্গে যৌথভাবে ধারাবাহিকটি লিখছেন আসাদ জামান। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে এনটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.