ইডেন টেস্টে হাসিনা-মোদি-মমতাকে গাঙ্গুলির আমন্ত্রণ

ইডেন টেস্টে হাসিনা-মোদি-মমতাকে গাঙ্গুলির আমন্ত্রণ অক্টোবর ২২, ২০১৯ ০ comments

hasina-modi-momta-rongginn

রঙিন ডেস্ক : আগামী ২২ নভেম্বর কলকাতার ইডেনে টেস্ট ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ-ভারত; যেটি হতে যাচ্ছে ঐতিহাসিক ম্যাচ। আর এই ম্যাচ দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কলকাতায় আমন্ত্রণ জানিয়েছেন বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। এদিন ইডেন গার্ডেন্সে আরো আমন্ত্রণ জানানো হয়েছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও।

এছাড়াও প্রধান অথিতি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোবন্ধ্যায়কেও।

বিসিসিআইয়ের পরবর্তী প্রেসিডেন্ট পদ নিশ্চিত করে কলকাতা ফিরেই এমন সিদ্ধান্ত নেন সৌরভ গাঙ্গুলি। তার উদ্যোগে আগামী ২২ নভেম্বর ইডেন গার্ডেন্সে হাসিনা-মোদি-মমতাকে আমন্ত্রণ জানানোর বন্দোবস্ত শুরু করে দেয় ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল।

দুই দেশের প্রধানমন্ত্রীর হাত ধরে ইডেন টেস্ট সূচনা হওয়ার যে জল্পনা বিগত কয়েকদিন ধরে চলে আসছিল, তাতে কার্যত সিলমোহর পড়েছে সোমবার বিকেলে। আগামী ২২ নভেম্বর ইডেনে শুরু হতে চলা বাংলাদেশ-ভারত টেস্ট সিরিজ দ্বিতীয় ম্যাচ সূচনা হচ্ছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরেই।

আরো পড়ুন:- কলকাতায় টেস্ট দেখতে প্রধানমন্ত্রীকে সৌরভ গাঙ্গুলির আমন্ত্রণ

জানা গেছে, শেখ হাসিনার উপস্থিতির বিষয়ে সবুজ সংকেত পাওয়া কাছে। ২১ নভেম্বর রাতেই কলকাতা পৌঁছে যাবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির তরফ থেকেও সবুজ সংকেত পাওয়া এখন সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।

শুধু তাই নয়, বাংলাদেশ-ভারত টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে ইডেনে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কেও। আগামী ২২ নভেম্বর টেস্ট ম্যাচের সূচনা পর্বে ইডেন গার্ডেন্সে উপস্থিত থাকার কথা তাঁরও। অর্থাৎ, সব ঠিকঠাক থাকলে হাসিনা-মোদি-মমতাই বেল বাজিয়ে শুরু করবেন প্রথমদিনের খেলা। জানা গেছে, ওইদিন শেখ হাসিনাকে সংবর্ধনা জানাবে সিএবি।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<