একে অপরে মজে রয়েছেন দেব-রুক্মিণী!

ফেব্রুয়ারি ১৫, ২০১৯ ০ comments
kidnap 1

দেব-রুক্মিণী। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: রুক্মিণীকে কাছে টেনে নিয়ে গিটার বাজাচ্ছেন দেব, কিংবা কখনও তার হাতে নেল পলিশ পরিয়ে দিচ্ছেন। এমন রোম্যান্টিকভাবে নিজের প্রেমিক কে কে না চায় বলুন? ভ্যালেন্টাইন ডে-তে প্রকাশ্যে এসেছে এমনই কিছু ছবি। যা দেখে দেব-রুক্মিণী ভক্তরা উচ্ছ্বাসিত।

প্রকাশ্যে কেউ কিছু না বললেও দেব-রুক্মিণীর প্রেমের খবর টলি পাড়ায় কান পাতলেই শোনা যায়। আপাতত, টালিগঞ্জের এই দুই নায়ক নায়িকা একে অপরে মজে রয়েছেন। এই জুটিকে বেশ পছন্দও করছেন বাংলার সিনেমা প্রেমীরা। তাছাড়া দেবের ‘লাভার বয়’ ইমেজ বরাবরই জনপ্রিয়। আর দেব-রুক্মণী জুটি হলে তো কথাই নেই।

সেকথা মাথায় রেখেই পরবর্তী ছবিতে এই জুটিকে ফের একবার একসঙ্গে পর্দায় আনার পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক রাজা চন্দ। তার পরবর্তী ছবি ‘কিডন্যাপ’-এ দেখা যাবে এই জুটিকে। আর ভ্যালেন্টাইন’স-তে সামনে এল কিডন্যাপের ফার্স্ট লুক।

তবে শ্যুটিংয়ের সট দেওয়ার জন্যই নয়, শ্যুটিংয়ের ফাঁকে নেল পলিশ নিয়ে রুক্মিণী কী করছিলেন সেই ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দেব। এর আগে রাজা চন্দের ছবির শ্যুটিংয়ের ফাঁকে আড্ডার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন দেব ও রাজা চন্দ।

আরো পড়ুন: ভালোবাসা দিবসেও টেলিভিশনে ‘দেবী’

 

View this post on Instagram

 

Colors of Joy…Can’t Say NO to madam’s Manicure 💅 #Shootinglife #behindthescenes

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

এই ছবির গল্প এগোবে মেঘনা ও দেব নিয়ে। মেঘনা পেশায় ফটো জার্নালিস্ট, আর দেব ডিজে। তাদের দু’জনের দেখা হবে একটি ‘পাব’-এ। যেখানে কাজের জন্যই যায় মেঘনা, কিছু বেআইনি কাজকর্ম ক্যামেরাবন্দী করতে গিয়ে বিপদে পড়ে সে। মেঘনা কিছু অসৎ লোকজনের আক্রমণের মুখে পড়ে। আর সেখান থেকে তাকে উদ্ধার করেন ডিজে দেব। এভাবেই তাদের আলাপ ও প্রেম। একসময় মেঘনা কিডন্যাপও করা হবে। তবে পরে দেব গিয়ে তাকে উদ্ধার করবে। এভাবেই এগোবে সিনমার গল্প। তবে তারপর কী হবে তা জানতে হবে ‘কিডন্যাপ’-এর মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

দেব ও রুক্মিণীর এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এই ছবিতে দেব-রুক্মিণী ছাড়াও দেখা যাবে চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রতীক বন্দ্যোপাধ্যায়, বাসুদেব ভট্টাচার্য, সহিদুর রহমান, ও অসীম রায় চৌধুরীর মতো অভিনেতা, অভিনেত্রীদের। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<