বিশ্বকাপ জয়ী মরগান খেলবেন ঢাকা ডায়নামাইটসে

বিশ্বকাপ জয়ী মরগান খেলবেন ঢাকা ডায়নামাইটসে

জুলাই ২১, ২০১৯ ০ comments

eoin-Morgan-rongginn

রঙিন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর নিয়ে এই মুহূর্তে আলোচনার কোনো কথাই নয়। কারণ এখনও হাতে রয়েছে পাঁচটি মাস। তবে এত আগেই অজি তারকা শেন ওয়াটসনকে দলে ভিড়িয়ে আলোচনার জন্ম দেয় খুলনা টাইটানস। সেই হাওয়াই পাল উড়িয়েছে ঢাকা ডায়নামাইটসও। এবার তারা দলে ভিড়িয়েছে সদ্য বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড অধিনায়ক ইয়ইন মরগানকে!

এ নিয়ে দুজন বিদেশি তারকা ক্রিকেটারকে দলে ভেড়ানোর ঘোষণা দিলো ঢাকা ডায়নামাইটস।

গতকাল দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেভিড মিলারকে দলে নেয়ার কথা জানায় ঢাকা ডায়নামাইটস।

বিশ্বকাপে দুর্দান্ত খেলে ইংল্যান্ডকে নেতৃত্ব দিয়ে শিরোপা এনে দিয়েছেন ইয়ইন মরগান। তাকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করে ডায়নামাইটসের প্রধান নির্বাহি অবায়েদ নিজাম বলেন, ‘টি-টোয়েন্টিতে তার অভিজ্ঞতা অনেক। সেজন্য বিপিএলের আগামী আসরের জন্য তাকে দলে নেওয়া হয়েছে। আশা করছি পুরো মৌসুম তিনি ঢাকার হয়ে খেলতে পারবেন।’

আরো পড়ুন:- শ্রীলঙ্কায় বাংলাদেশ দলকে সর্বোচ্চ নিরাপত্তা

ডিসেম্বরে শুরু হতে যাওয়া বিপিএলে খেলবেন এই তারকা। ঢাকা ডায়নামাইটসের গত কয়েক আসরের অধিনায়ক সাকিব আল হাসান। এখান দেখার বিষয় সাকিব আল হাসান ঢাকার অধিনায়ক থাকবেন। নাকি ইংল্যান্ডকে বিশ্বকাপ এনে দেওয়া মরগানের কাঁধে দায়িত্ব চাপবে।

সাকিব অধিনায়ক হিসেবে ২০১৬ সালে ঢাকা ডায়নামাইটসকে বিপিএলের শিরোপা এনে দেন। পরের দুই আসরেও তার নেতৃত্বে দল ফাইনালে ওঠে। কিন্তু দুর্দান্ত দল নিয়েও সাকিব দু’বারই ফাইনালে ব্যর্থ হয়েছেন। এবার নতুন চিন্তা নিয়ে হাজির হওয়া ইংলিশ অধিনায়ক বিপিএলে ঢাকার নেতৃত্ব দেবেন কি-না উঠছে সেই প্রশ্ন।

তবে নেতৃত্ব নিয়ে ঢাকার টিম ম্যানেজমেন্ট পরে ভাববে বলে জানানো হয়েছে।

মরগান বিপিএলে খেললে ফ্রাঞ্চাইজিভিত্তিক এই লিগে তার অভিষেক হবে। তবে বিপিএলে না খেললেও বাংলাদেশের ঘরোয়া লিগে কিন্তু আগেও খেলেছেন মরগান। ২০১৪ সালে তিনি ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে খেলেন।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<