বিয়ের পর বিপাসার প্রথম সিঁদুর খেলা

বিয়ের পর বিপাসার প্রথম সিঁদুর খেলা অক্টোবর ৯, ২০১৯ ০ comments

bipasha-koron-rongginnরঙিন ডেস্ক : তিন বছর আগে বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী বিপাশা বসু ও অভিনেতা করণ সিংহ গ্রোভারের। তবে বিয়ের পর এই প্রথম দূর্গাপূজায় সিঁদুর খেলায় মাতলেন এই বঙ্গ ললনা। এবার পূজা উপলক্ষে অষ্টমীতেই ‘ঘরে ফিরেছেন’ অভিনেত্রী। কলকাতাতেই এবার পরিবারের সঙ্গে তাঁর পূজা কেটেছে।

অষ্টমীর সন্ধ্যায় কলকাতার পূজার ছবিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। স্বামী করণ সিংহ গ্রোভারও মেতে উঠেছিলেন উৎসবের আমেজে।

 

View this post on Instagram

 

Us ❤️ #monkeylove #durgadurga

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

মঙ্গলবার দশমীর সকালে বরের সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠেন ‘বংগ বিউটি’। লাল পাড় সাদা শাড়িতে তাঁকে দেখতেও লাগছিল মোহময়ী। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে করণ সিংহ গ্রোভারও পঞ্জাবী থেকে রাতারাতি হয়ে উঠেছিলেন বাঙালি। পরেছিলেন সাদা রঙের কুর্তা এবং ধুতি।

আরো পড়ুন:- শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল আসছে অক্টোবরে

শুধু করণই নন, বিপাশার সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠেছিলেন তাঁর দিদি এবং বোনেরাও। পরিবারের সঙ্গে কাটানো সেই সব মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘বিয়ের পর প্রথম সিঁদুর খেলা।’ গাল ভর্তি সিঁদুর, মুখেও মিষ্টি হাসি- বিপাশার ওই ছবির প্রশংসায় তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা।

২০১৬-তে কর্ণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। ‘অ্যালোন’ ছবিতে প্রথম বার এক সঙ্গে কাজ করতেও দেখা গিয়েছিল তাঁদের। ওই ছবিতে এক সঙ্গে কাজ করতে গিয়েই এই সেলেব জুটির প্রেমের সূত্রপাত। ২০১৬-তে বিয়ে করলেও এর আগে এক সঙ্গে সিঁদুর খেলার সুযোগ হয়নি ওই তারকা জুটির। এবারের পূজায় সেই ইচ্ছাও পূরণ হলো অবশেষে।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<