মুক্তির আগেই ‘অব্যক্ত’র মুকুটে নতুন পালক

মুক্তির আগেই ‘অব্যক্ত’র মুকুটে নতুন পালক নভেম্বর ১৩, ২০১৮ ০ comments
abyakto

‘অব্যক্ত’ সিনেমার দৃশ্য। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: শর্ট ফিল্ম তৈরির অভিজ্ঞতা ছিল অর্জুন দত্তর। ‘অব্যক্ত’ দিয়েই পরিচালক হিসেবে ফিচার ফিল্মে তার হাতেখড়ি। মুক্তির আগেই সে ছবির মুকুটে যোগ হল নতুন পালক।

ইফির অধীনে সিলভার পিকক সেন্টিনারি অ্যাওয়ার্ড ফর দ্য বেস্ট ডেবিউ ফিল্ম অফ আ ডিরেক্টর বিভাগে ‘অব্যক্ত’র জন্য মনোনীত হলেন অর্জুন। এই বিভাগে ‘অব্যক্ত’ ছাড়া আর মাত্র একটি ভারতীয় ছবি ‘টু লেট’ (তামিল)-এর পরিচালক মনোনীত হয়েছেন। এই সম্মানজনক মনোনয়নে খুশি অর্জুন।

অর্জুন শেয়ার করলেন, “ইন্ডিয়ান প্যানোরমায় প্রথমে আমার ছবিটা মনোনীত হয়েছিল। তার পর এই মনোনয়ন। খুব ভাল লাগছে। ২৩ নভেম্বর গোয়াতে স্ক্রিনিং হবে। আমি, অর্পিতাদি, আদিল স্যার থাকব ওখানে।”

আরো পড়ুন: ফুটপাতে খাবার বিক্রি করছেন মেহজাবীন!

কলকাতা চলচ্চিত্র উত্সবে ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ কম্পিটিশন সেকশনে আগামী ১৪ এবং ১৬ নভেম্বর দেখানো হবে ‘অব্যক্ত’। এ ছবি বলবে মা, ছেলের গল্প। শোনাবে বিভিন্ন সম্পর্কের টানাপড়েনের কাহিনি।

ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করছেন অর্পিতা চট্টোপাধ্যায়। ছেলের চরিত্রে দেখা যাবে অনুভব কাঞ্জিলালকে। আদিল হোসেন, খেয়া চট্টোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে এ ছবি মুক্তি পেতে পারে বলে জানান পরিচালক। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<