পিছিয়ে পড়েও হার এড়ালো আর্জেন্টিনা

পিছিয়ে পড়েও হার এড়ালো আর্জেন্টিনা অক্টোবর ১০, ২০১৯ ০ comments

argentina-germany-rongginn

রঙিন ডেস্ক : জার্মানির বিপক্ষে লিওনেল মেসিকে ছাড়াই প্রীতি ম্যাচ খেলতে নেমেছিলো আর্জেন্টিনা। প্রথমার্ধে দুই গোল খেয়ে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করে হার এড়ায় আর্জেন্টিনা। এই ম্যাচে আর্জেন্টিনার হয়ে শুধু মেসিই নন, আরো অনেক নিয়মিত খেলোয়াড়ই ছিলেন না। চোটের কারণে জার্মান দলেও ছিল না তাদের অনেক তারকা খেলোয়াড়রা।

বুধবার দিবাগত রাতে ঘরের মাঠে সিগনাল উদুনা পার্কে মুখোমুখি হয় দুই দল। ম্যাচের শুরুতেই আর্জেন্টাইদের চেপে ধরে জার্মানরা। ম্যাচের ১৫ মিনিটে গোল করে জার্মানদের লিড এনে দেন সার্জি জিনাব্রি। তরুণ এই ফুটবলার কয়েকদিন আগে বায়ার্নের হয়ে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে টটেনহ্যামের মাঠে গিয়ে একাই চার গোল করেছিলেন। সেই ফর্ম জাতীয় দলের হয়েও দেখালেন।

ম্যাচের ২২ মিনিটে কাই হাভার্টেজ দলকে ২-০ গোলের লিড এনে দেন। তাকে দারুণ বলের যোগান দেন গিনাব্রি। ওই গোল নিয়েই প্রথমার্ধ শেষ করে জার্মানি। যদিও প্রথমার্ধে গোল করার আরও সুযোগ পায় আর্জেন্টিনা।

আরো পড়ুন:- আজ মুখোমুখি বাংলাদেশ-কাতার

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। ম্যাচের ৬৬ মিনিটের মাথায় পাউলো দিবালার বদলি নামা লুকাস আলারিও গোল করে ব্যবধান কমান। জার্মানির হাভার্টেজের মতো তিনিও জার্মান ক্লাব বায়ার লেভারকুসেনে খেলেন। এরপর খেলা সমানে সমানে চলতে থাকে।

নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার পাঁচ মিনিট আগে আলারিওর গোলে সমতায় ফেরে আর্জেন্টিনা। লা লিগার ক্লাব সেভিয়ায় খেলা ২৫ বছর বয়সী এই ফুটবলার গোল করে আলবেসেলেস্তেদের হারের লজ্জার হাত থেকে বাঁচান।

শেষ দিকে আর কোনো গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<