সাইবার ক্রাইমের ফাঁদে পড়েছিলেন অরুণিমা-মানালি!

সাইবার ক্রাইমের ফাঁদে পড়েছিলেন অরুণিমা-মানালি! সেপ্টেম্বর ১২, ২০১৯ ০ comments
arunima-manali

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: সাইবার ক্রাইমের জালে পড়েছেন কোনো তারকা; একথা এখন মানুষের কান সওয়া হয়ে গিয়েছে। কিন্তু এর কী ভয়ঙ্কর পরিণতি হতে পারে তা শুধু এই অপরাধের শিকার হওয়া মানুষটাই জানেন। এই বিষয় নিয়েই দেবের পরবর্তী ছবির ‘পাসওয়ার্ড’। সেখানে অবশ্য সামনে এসেছে ডার্ক ওয়েব সংক্রান্ত খুঁটিনাটি। এই ছবির বিষয়ে কথা বলতে গিয়েই অভিনেত্রী মানালি মণীষা দে এবং অরুণিমা ঘোষ শোনালেন তাদের সাইবার ক্রাইমে জড়িয়ে যাওয়ার গল্প।

তাদের এই কাহিনিই নিজের সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা-প্রযোজ দেব। সঙ্গে সাবধানও করেছেন নেটিজেনদের। মানালি জানিয়েছেন তার ভয়ানক অভিজ্ঞতার কথা। অরুণিমার ক্ষেত্রে তো একটি লোক প্রতিদিন তার সোশাল অ্যাকাউন্টে হুমকি দিত। একদিন বাড়িতে পৌঁছে গিয়েছিল অভিনেত্রীর।

আরো পড়ুন: বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে স্বস্তিকার বার্তা

ইন্টারেনেটের মাত্র ১৫ শতাংশ আমরা ব্যবহার করতে পারি, বাকি ৭৫ শতাংশ ডার্ক ওয়েবে আমাদের কোনো যাতায়াত নেই। কমলেশ্বর মুখোপাধ্যায় এই ডার্ক ওয়েব নিয়ে তৈরি করেছেন এই সাই-ফাই থ্রিলার। অভিনয়ে দেব, পরমব্রত, পাওলি, রুক্মিণী এবং অদৃত।

ছবিতে দেব সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণী মৈত্র এথিক্যাল হ্যাকারের চরিত্রে। ডিপ ওয়েবের স্ট্র্যাটিজিস্ট অদৃত, তবে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রের নান শেড দেখতে পাওয়া যাবে এই ছবিতে। ছবির চিত্রনাট্য তৈরি করেছেন রানা। সঙ্গীত পরিচালনায় স্যাভি। আসছে পূজায় মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<