মার্চ ২, ২০২১ ০ comments

ফার্স্টলুক, পোস্টার ও একটি গান মুক্তির পর এবার জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদের নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’-এর অফিশিয়াল ট্রেলার প্রকাশিত হলো। সোমবার সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত হয়।

দুই মিনিট ২০ সেকেন্ডে ছবিটির প্রথম ঝলকে মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন স্পষ্টভাবে ফুটে উঠেছে। জানা গেছে, ছবিটি একটি ব্যান্ড দলকে নিয়ে নির্মিত হয়েছে। সদ্য প্রকাশিত ট্রেইলারে তেমনটাই দেখা গেছে।

এর আগে, ‘তোমার নামে’ শিরোনামের একটি তারকাবহুল গান মুক্তি পায় ‘স্ফুলিঙ্গ’ ছবির। যে গানে কণ্ঠ দিয়েছেন মুত্তাকী হাসিব, সুকণ্যা মজুমদার ঘোষ, বাসমা কাজী, রোকন ইমন ও পিন্টু ঘোষ। ছবির চারটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, পরীমণি, শ্যামল মাওলা ও জাকিয়া বারী মম। আরও অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা।

সিনেমাটির সংগীত পরিচালনার দায়িত্বে আছেন পিন্টু ঘোষ। উল্লেখ্য, মাত্র ২৩ দিনেই শুটিং সম্পন্ন হয় ছবিটির। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং। ছবিটি আগামী ১৭ মার্চ মুক্তির কথা রয়েছে।

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<