১লাখ ডলার জরিমানা গুনতে হতে পারে বিবারের

১লাখ ডলার জরিমানা গুনতে হতে পারে বিবারের মে ৫, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : ‘বেবি’খ্যাত জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবারকে নিয়ে বিতর্কের শেষ নেই। তিনি বিতর্কের মাঝেই বসবাস করেন। সেলেনা গোমেজ এবং তিনি যখন সম্পর্কে ছিলেন তখন নানান সময়ে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাদের। প্রত্যেকবারই তার ব্যাপারে শোনা যায় এক এক অভিযোগ। কখন ভক্তকে লাথি মারা, ভক্তদের উপর থুথু ফেলা বা ভক্তদের উপর বিরক্ত হওয়া। অনেক সময়ে বিভিন্ন তারকার সাথে প্রেমের জড়িয়ে থাকার ও গুঞ্জন উঠে এসছে।

বলতে গেলে নানা বিতর্কের জের ধরে মাঝে মধ্যেই তাকে খবরের শিরোনামে দেখা যায়। এবার তো এক ব্যক্তির মোবাইল ভেঙে আইনি জটিলতায় পড়েছেন বিবার। পাশাপাশি মোটা অঙ্কের ক্ষতিপূরণও গুণতে হতে পারে তাকে।

টিএমজেড ডটকমের এক প্রতিবেদনে জানা গেছে, রবার্ট আর্ল মর্গান নামের এক ব্যক্তি দাবি করেছেন, গত মাসে টেক্সাসের হাস্টনের ক্লে নামের নৈশক্লাবে বিবারের ফুটেজ রেকর্ড করতে গেলে এ গায়ক মর্গানের মোবাইল আছার মেরে ভেঙে ফেলেন।

এরপর বিবারের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। পাশাপাশি ১ লাখ মার্কিন ডলার (প্রায় ৮০ লাখ টাকা) ক্ষতিপূরণ দাবি করেন।

মোবাইলের জন্য এত মোটা অঙ্কের ক্ষতিপূরণ দাবি প্রসঙ্গে তিনি জানান, তার দাদীর ১০০তম জন্মদিনের ছবি এবং বিভিন্ন দেশে ভ্রমণের সময় তার ৫ হাজারের অধিক ছবিসহ বেশকিছু মূল্যবান ডকুমেন্ট ছিল মোবাইলে। যেগুলো কোনোভাবেই আর ফিরিয়ে আনা সম্ভব নয়। এছাড়া তার কিছু গুরুত্বপূর্ণ ব্যবসায়ীক ডকুমেন্টসও মোবাইল ফোনের সঙ্গে ধ্বংস হয়েছে। তাই তিনি এ ক্ষতিপূরণ দাবি করেছেন। তবে এ বিষয়ে এখনো বিবারের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<