সালমানের গলায় ‘হিন্দু-মুসলিম ভাই ভাই’

সালমানের গলায় ‘হিন্দু-মুসলিম ভাই ভাই’ মে ২৬, ২০২০ ০ comments
salman2

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: প্রত্যেক বছর ঈদের আগে সালমান খানের সিনেমা মুক্তি নিয়ে তার ভক্তদের মধ্যে হৈচৈ পড়ে যায়। তবে এবছর করোনার প্রকোপে ইদে ভাইজানের কোনো সিনেমা মুক্তি পাওয়া সম্ভব হয়নি। তবে তাতে কী? ঈদে নিজের গলায় নতুন গান গেয়ে হৈচৈ ফেলে দিয়েছেন সাল্লু।

ঈদে মুক্তি পাওয়া সালমানের হিন্দু-মুসলিম ভাইভাই গানটি ভাইরাল হয়ে গিয়েছে। ঈদে সকলকে এই গানটিই উপহার দিয়েছেন সাল্লু। গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভাইজান লিখেছেন, ‘‘আমি আপনাদের জন্য কিছু বানিয়েছি। দেখে বলবেন কেমন লাগলো? আপনাদের সবাইকে ঈদ মুবারক”।

গানের টাইটেল ‘‘ভাইভাই’’ রেখেছেন সালমান। সালমানের গাওয়া এই গান হিন্দু-মুসলিমের মধ্যে যে সম্প্রীতিক বার্তা দিয়েছে, তা বলাই বাহুল্য। বিশেষ করে শ্রোতাদের মন কেড়েছে গানের লাইন। যেখানে ‘রমজান’-এ রাম আর ‘দীপাবলি’তে আলির কথা বলা হয়েছে।

আরো পড়ুন: টিভি পর্দায় কৃষ্ণপক্ষ

সালমান এই গানের মাধ্যমে বলেছেন, আমরা সবাই ভগবান, আল্লাকে মানি, কিন্তু ওনার কথা মানি না। হিংসা থেকে রোগ ছড়ায়। পাশাপাশি সালমান বলেছেন, আমাদের দেশে যখন সমস্ত মানুষ খাদ্য, বস্ত্র, বাসস্থান পাবে, তবেই দেশ মহান হবে।

মহারাষ্ট্রের পানভেলের বাগান বাড়িতে বসেই এই গানটি বানিয়ে ফেলেছেন সাল্লু। তবে শুধু এই গানটিই নয়। এর আগে করোনা নিয়ে ‘প্যায়ার করোনা’, ‘তেরে বিনা’ বলে দুটি মিউজিক ভিডিয়ো বানিয়ে ফেলেছেন সালমান। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<