সাব্বির-শিমুর বন্ধুর চেয়ে বেশি!

সাব্বির-শিমুর বন্ধুর চেয়ে বেশি! অক্টোবর ২, ২০১৫ ০ comments

রঙিন ডেস্ক: মফস্বল শহরের মোবাইল ফোনের দোকান সুজনের। কবি স্বভাবের এই ছেলে তার দোকানে বসে অন্যদের ফোনে সহায়তা করে। কবিতা, প্রেমপত্রও লিখে দেয়। কখনো ই-মেইল, কখনো ফেসবুক, কখনো আবার হাতে লেখা চিঠি।

মালয়েশিয়ায় স্বামীর কাছে ফোন করতে একদিন সাথী সুজনের দোকানে আসে। প্রাইমারিতে পড়ার সময় সুজন-সাথী একই স্কুলে পড়তো। এতোদিন পর আবার দেখা হওয়ায় দু’জনই খুব খুশি। এভাবে দিনে দিনে ওদের বন্ধুত্ব গভীর হয়।

একপর্যায়ে সুজন সাথীকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করে। কিন্তু একদিন সাথীর স্বামী শামীম মেইল করে জানায়, সে জেলে বন্দি। বিদেশ যাবার সময় যে বাড়ি বন্ধক দিয়ে টাকা নিয়েছিলো সেটা ছাড়ানোর সময় হয়ে এসেছে। কিন্তু তার কাছে টাকা নেই। সে এখন কী করবে! চিঠি পড়ে সুজনের মন খারাপ হয়ে যায়।

বন্ধুর চেয়ে বেশি টেলিফিল্মের একটি দৃশ্য

বন্ধুর চেয়ে বেশি টেলিফিল্মের একটি দৃশ্য

তারপর গল্প মোড় নেয় অন্যদিকে। সাথীর স্বামী শামীম দেশে ফিরে আসে। সাথী তার বরকে নিয়ে দোকানে আসে। সে দেখে তার বন্ধু সুজন দোকান বিক্রি করে দিয়েছে। দোকান বিক্রির টাকা ও দলিল সে সাথীর হাতে তুলে দেয় বন্ধুত্ব কিংবা তারো বেশি কিছুর টানে।

এমনই দারুণ এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘বন্ধুর চেয়ে বেশি’।

আজ শুক্রবার বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচার হবে ঈদের এই বিশেষ টেলিফিল্মটি। মাতিয়া বানু শুকুর চিত্রনাট্য রচনা ও পরিচালনায় টেলিফিল্মটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, সুমাইয়া শিমু, পাভেল ইসলাম, মাহফুজ ইসলাম, হাসি মুন, শিখা, বাদল প্রমুখ।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<