সাত পাকে বাঁধা পড়ছেন ফারহান-শিবানী!

সাত পাকে বাঁধা পড়ছেন ফারহান-শিবানী! নভেম্বর ১৩, ২০১৯ ০ comments
farhan akhtar

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের প্রেম নিয়ে বি-টাউনে আলোচনা চলছে বহুদিন ধরেই। তাদের প্রেমটা এখন বি-টাউনে প্রায় ওপেন সিক্রেট। প্রথমে একে অপরে সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের রিসেপশন পার্টিতেই প্রথমবার একসঙ্গে হাজির হন ফারহান-শিবানী। সেসময়ই তাদের সম্পর্কের কথা ধীরে ধীরে প্রকাশ্যে আসে। শোনা যাচ্ছে, খুব শীগগিরই সাত পাকে বাঁধা পড়ছেন ফারহান-শিবানী।

ফিল্মফেয়ার ম্যাগাজিন সূত্রে খবর, আগামী বছর ফেব্রুয়ারি ও মার্চ মাসেই বাজতে চলেছে ফারহান আখতার-শিবানী দান্ডেকরের বিয়ের সানাই। শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের পরিবারের সম্পর্ক বেশ ভালো। শুধু তাই নয়, ফারহানের আগের পক্ষের দুই মেয়ে শাক্য আখতার ও আকিরা আখতারের সঙ্গেও শিবানীর সম্পর্ক বেশ ভালো।

আরো পড়ুন: কেন বিরাটের পোশাক পরেন আনুশকা?

এবছর দীপাবলিও ফারহানের পরিবারের সঙ্গেই সেলিব্রেট করতে দেখা যায় শিবানীকে। সেই ছবি প্রকাশ্যে আনেন শাবানা আজমি নিজেই। ফারহানও শিবানীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সকলকে দীপাবলির শুভেচ্ছা জানান।

শোনা যায়, ফারহান আখতার ও শিবানী দান্ডেকর ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন। এর আগে কবে বিয়ে করছেন এবিষয়ে এক সাক্ষাৎকারে ফারহানকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন বিয়েটা হয়ত আগামী এপ্রিল ও মে মাসে হতে পারে। তবে এখন শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি কিংবা মার্চেই বিয়েটা সেরে ফেলবেন তারা। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<