সম্রাটের ‘নিশ্চুপ ভালোবাসা’

সম্রাটের ‘নিশ্চুপ ভালোবাসা’ অক্টোবর ৭, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : সিনেমায় অভিনয়ের পাশাপাশি ছোটপর্দাতেও নিয়মিত নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে খালিদ হোসেন সম্রাট। অভিনয় ছাড়াও তার আরো একটি পরিচয় আছে ছোটপর্দার জন্য নিয়মিত নাটক টেলিফিল্মও নির্মাতা হিসেবে। আর তাই এবার সম্রাট নির্মাণ করলেন বিশেষ টেলিফিল্ম ‘নিঃশ্চুপ ভালোবাসা’। শিগগিরই চ্যানেল আইতে প্রচার হবে।

টেলিফিল্মটি রচনা করেছেন রানা জাকারিয়া। আর এটি নির্মাণের পাশাপাশি এতে অভিনয়ও করেছেন সম্রাট। তার নির্দেশনায় এবারই প্রথম কাজ করলেন নাজিয়া হক অর্ষা।

টেলিফিল্মটিতে মামুন চরিত্রে অভিনয় করেছেন সম্রাট এবং বেলা চরিত্রে অভিনয় করেছেন অর্ষা। বেলা ভালোবাসে অন্য একজনকে। একসময় বেলার সেই ভালোবাসার মানুষটি শহরে গিয়ে দুর্ঘটনায় মারা যায়। কিন্তু এর মধ্যে বেলার গর্ভে আসে সন্তান। কিন্তু বেলার এই অবস্থার জন্য দায়ী করা হয় মামুনকে। আর এভাবেই এগিয়ে যায় ‘নিঃশ্চুপ ভালোবাসা’ টেলিফিল্মের গল্প।

এতে অভিনয় প্রসঙ্গে অর্ষা বলেন, ‘অনেকদিন পর একটি গোছানো ইউনিটে কাজ করলাম। আমার শুটিংয়ের প্রথমদিন ছিলো গেলো ৫ অক্টোবর। সেদিন একদিনে আমি অনেকগুলো দৃশ্যে কাজ করেছি এবং পূবাইলে রাত ৯টার মধ্যেই আমার শুটিং শেষ। সত্যিই অনেক আরামের মধ্যদিয়ে সম্রাট ভাইয়ের নির্দেশনায় কাজ করলাম এবং কাজ করে আমি তৃপ্ত।’

সম্রাট বলেন, ‘নিঃশ্চুপ ভালোবাসা’ টেলিফিল্মটির গল্পে বেলা চরিত্রে অর্ষার বিকল্প কাউকেই ভাবিনি। একজন আপাদমস্তক অভিনেত্রী। খুব ভালো অভিনয় করেন অর্ষা। আমি কাজ করে সন্তুষ্ট। সবশেষে খুব ভালো একটি কাজ হয়েছে। আশাকরি দর্শকের ভালো লাগবে।’

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<