সপ্তাহ শেষে ‘ওয়ার’র আয় হবে ২০০ কোটি!

সপ্তাহ শেষে ‘ওয়ার’র আয় হবে ২০০ কোটি! অক্টোবর ৮, ২০১৯ ০ comments
War

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ২ অক্টোবর ভারতে ৪ হাজার এবং অন্যান্য দেশে ১ হাজার ৩৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমা। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমায় আরো আছে বানী কাপুর।

হৃত্বিক-টাইগার জুটিকে একসঙ্গে দেখা নিয়ে শুরু থেকেই ফ্যানদের উৎসাহের অন্ত ছিলো না। আর অ্যাকশনে ভরপুর ট্রেলার এবং গান উপভোগের পর সিনেমাটি দেখার জন্য মুখিয়ে ছিলেন হৃত্বিক-টাইগারের ভক্তরা। তাইতো সিনেমাটি মুক্তি পেতেই প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। দর্শকদের উৎসাহ দেখে ৪ অক্টোবর থেকে ১৫০-২০০ সিনেমা হল বাড়ানো হয়।

এদিকে মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে অ্যাকশন-থ্রিলারটি। প্রথম দিন বুধবার সিনেমাটি আয় করেছে ৫৩.৩৫ কোটি রুপি। মাত্র তিন দিনেই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি। আর ছয় দিনে সিনেমাটির মোট আয় হয়েছে ১৮৭.৭৫ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। ধারণা করা হচ্ছে প্রথম সপ্তাহ শেষে সিনেমাটি ২০০ কোটির ব্যবসা করবে। মঙ্গলবার বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এই তথ্য জানান।

আরো পড়ুন: ব্লকবাস্টার তকমা পেলো ‘ছিছোড়ে’

ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায়, সিনেমাটিতে এমন একটি দৃশ্য থাকছে যেটিতে একটি ব্রিজের উপর থেকে প্রায় ৩০০ ফুট নীচে ঝাঁপ দিতে দেখা যাবে হৃত্বিক রোশনকে! পর্তুগালে হয়েছে ওই দৃশ্যের শুটিং।

সিনেমার অ্যাকশান কোরিওগ্রাফারের ভূমিকায় আছেন হলিউড ও কোরিয়ার দুই বিশ্বখ্যাত অ্যাকশান ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। ছবির সিনেমাটোগ্রাফিতে রয়েছেন হলিউডের বেন জেসপর। এই সিনেমার মাধ্যমে হলিউডের অ্যাকশান ফিল্মকেও ছাপিয়ে যাবে বলিউড, এমনটাই জানিয়েছেন সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<