সন্ন্যাসিনী হতে চেয়েছিলেন জ্যাকুলিন!

সন্ন্যাসিনী হতে চেয়েছিলেন জ্যাকুলিন! ডিসেম্বর ৪, ২০১৯ ০ comments
jacqueline-fernandez

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: শ্রীলঙ্কান বিউটি জ্যাকুলিন ফার্নান্ডেজ নাকি জীবনের শুরুতে একেবারেই অভিনেত্রী হতে চাননি। ইচ্ছা ছিল অন্য কিছু হওয়ার। অন্যভাবে নিজের জীবন সাজানোর। কী হতে চেয়েছিলেন তিনি?

নেহা ধুপিয়ার টক শো’তে এসে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী জানান, তার খুবই ইচ্ছা ছিল সন্ন্যাসিনী হওয়ার। যে জ্যাকের ক্যারিশমায় হুঁশ হারায় নেটিজেনরা সে নাকি কোনো এক সময় গ্ল্যামারের বিপরীতে গিয়ে একবারে অন্য পথে হাঁটতে চেয়েছিলেন।

কিন্তু কেন? আর কেনই বা সেই পথে পা না দিয়ে সম্পূর্ণ বিপরীত দুনিয়ায় পা বাড়ালেন তিনি? জ্যাকুলিন বলেন, “কনভেন্ট স্কুলে পড়াশোনা করেছি। নান-রা আমাদের ক্লাস নিতেন। ওদের লাইফস্টাইল বেশ লাগত আমার। রোজ চার্চে যেতাম। গান গাইতাম। মনে হত আমার আর কোথাও যাওয়ার দরকার নেই।”

আরো পড়ুন: বিবাহবার্ষিকীতে সামনে এল নিক-প্রিয়াঙ্কার সন্তানের ছবি!

তাহলে হঠাৎ সেই চিন্তা থেকে সরেই বা এলেন কেন? কেন হলেন না সন্ন্যাসিনী? জ্যাকুলিনের সহাস্য উত্তর, “তখন থেকেই তো ছেলেদের উপর ক্রাশ জন্মাতে লাগল। আর আমি বুঝে গেলাম। নান হওয়া আমার কম্ম না।”

উল্লেখ্য, ২০০৯ সালে ‘আলাদিন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন জ্যাকুলিন। এরপর একে একে ‘হাউজফুল’, ‘মার্ডার ২’, ‘রেস ২’ সিনেমা দিয়ে বলিউডে জার্নি পাকা করেন তিনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<