সঙ্গীর পুরোনো সম্পর্কের ব্যাপারে জেনে নেবেন

সঙ্গীর পুরোনো সম্পর্কের ব্যাপারে জেনে নেবেন ডিসেম্বর ১৫, ২০১৯ ০ comments

cuple-rongginn

রঙিন ডেস্ক : অতীতকে পিছনে ফেলে ভবিষ্যতের পথে এগনোর কথা তো সবাই বলেন, কিন্তু কাজে সত্যি সত্যি করে দেখাতে পারেন ক’জন? মাঝে মাঝেই আমাদের বর্তমানে এসে থাবা বসায় পুরোনো দিনের স্মৃতি আর তা যে সব সময় সুখের হয়, তা মোটেই নয়! বিশেষ করে তা যদি হয় আপনার স্বামীর পুরোনো সম্পর্কের ইতিহাস! তাই নতুন প্রেমে পড়ার পর পার্টনারের পুরোনো সম্পর্কের ইতিহাস জানতে না চেয়ে এড়িয়ে যান অনেকেই। কিন্তু এ ব্যাপারে অন্তত কিছুটা জানা থাকলে আপনারই সুবিধা। কারণ অনেক সময়ই অতীত নিজের পুনরাবৃত্তি ঘটায়। পার্টনারের অতীত সম্পর্কের ব্যাপারে জানা থাকলে আপনি আপনাদের বর্তমান সম্পর্কের বাঁকগুলো সম্বন্ধে আগাম আন্দাজ পেতে পারেন। বুদ্ধি করে, কথা প্রসঙ্গে তার অতীত সম্পর্কগুলোর ব্যাপারে জেনে নিন।

আরো পড়ুন:- দুই দিনে ‘মার্দানি-২’র আয় ১০ কোটি

পুরোনো সম্পর্কটা ভেঙে গেল কেন?
আপনার পার্টনারের যদি আগে একাধিক সম্পর্ক হয়ে থাকে, তা হলে জানার চেষ্টা করুন সেই সম্পর্কগুলো ভেঙে গেল কেন। তা থেকে আপনি কোনও একটা প্যাটার্ন খুঁজে পেতে পারেন। তা ছাড়া এর থেকে আপনার পার্টনারের ব্যক্তিত্ব, সম্পর্ক সংক্রান্ত ভাবনা নিয়েও কিছু ধারণা করতে পারবেন। যেমন, উনি কমিটমেন্টে না যাওয়ার কারণেই কি সম্পর্ক ভেঙে গিয়েছিল? এই তথ্যগুলো আপনার বর্তমানের ক্ষেত্রে খুবই জরুরি।

কীভাবে ওঁর ব্রেকআপ হয়েছিল?
উনি কি ওঁর পুরোনো প্রেমিকাকে না জানিয়েই হঠাৎ একদিন উধাও হয়ে গিয়েছিলেন? কোনও কারণ ছাড়াই পুরোনো বান্ধবীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে দিয়েছিলেন? পুরোনো প্রেমটা কি খুব তিক্ততার মধ্যে দিয়ে শেষ হয়েছিল? এ সব জেনে নেওয়ার চেষ্টা করুন।

নিজের প্রাক্তন প্রেমিকাদের প্রসঙ্গে ওঁর মনোভাব কী?
উনি কি প্রায়ই নিজের প্রাক্তন প্রেমিকাদের সম্পর্কে খারাপ কথা বলেন? বডিশেম করেন? নাকি প্রাক্তন প্রেমিকার প্রসঙ্গ উঠলেই উনি খুব আবেগপ্রবণ হয়ে যান? নাকি একদম স্বাভাবিক থাকেন? এই সব তথ্য আপনার দরকার, কারণ তা হলেই আপনি বুঝতে পারবেন আপনার সম্পর্কের ভবিষ্যৎটা কেমন হতে চলেছে!

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<