সঙ্গীর চোখে চোখ রাখুন

সঙ্গীর চোখে চোখ রাখুন ফেব্রুয়ারি ২, ২০২০ ০ comments

কৌশলে জয় করুন সুন্দরী মেয়ের মন

রঙিন ডেস্ক : নানা কারণে সম্পর্কে ফাঁটল ধরে। সম্পর্ক দিন দিন ভাঙ্গনের দিকে গেলেও টিকিয়ে রাখার সফল চেষ্টা তেমন করা হয়না। তাই সঙ্গীর সাথে দূরত্ব কমাতে হবে ভাঙনের সুর থেকেই। কিছু কৌশল অবলম্বন করে এই দূরত্ব কমিয়ে আনতে পারেন। ওইসব কৌশলের মধ্যে অন্যতম হলো সঙ্গীর চোখে চোখ রাখা।

এটা প্রমাণ করবে আপনি বিশ্বাসী : সম্পর্কে যদি অবিশ্বাস দেখা দেয়; তবে সঙ্গীর চোখে চোখ রেখে আত্মবিশ্বাসের সাথে কথা বলা কঠিন। তবে এর ব্যতিক্রমও রয়েছে। তাই সঙ্গীর চোখে চোখ রেখে কথা বলুন। এতে আপনার সঙ্গী নিশ্চয় বিশ্বাস করতে চাইবেন। তাকে ভরসা দিন যে, আপনি কিছুই লুকাচ্ছেন না বা ঠকাচ্ছেন না।

আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন : সঙ্গী যখন কিছু বলতে চায় তখন তা মন দিয়ে শুনুন। প্রয়োজনে চোখে চোখ রাখুন। এটা প্রমাণ করবে আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন।

আরো পড়ুন:- তামিমের ট্রিপল সেঞ্চুরি

আকর্ষণ বাড়ায় : কারো চোখে চোখ রাখলে তার শরীরে উত্তেজনা ছড়িয়ে যায়। সেটা ইতিবাচক না নেতিবাচক তা নির্ভর করে পরিস্থিতি এবং যারা চোখে চোখ রাখছেন তাদের ওপর। তবে প্রিয়জনের চোখে চোখ রাখলে দু’জনের মধ্যে আকর্ষণ তৈরি হয়। চোখে চোখ রাখার অর্থই হলো ভালোবাসা আদান-প্রদান।

বলা যায় অনেক কথা : অনেক সময় কথা বলারই দরকার পড়েনা। চোখে চোখে তাকিয়েই বলা হয়ে যায় সব কথা। আর মাঝে মাঝে কথা বলার চেয়ে নীরবে চোখে চোখে বলা কথাই বেশী অর্থ বহন করে। কারণ চোখের ভাষা হৃদয় ছুঁয়ে যায়।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<