শিল্পার কান্নার ভিডিও ভাইরাল

ফেব্রুয়ারি ২, ২০২১ ০ comments

রঙিন ডেস্ক : ​হু হু করে কাঁদছেন শিল্পা শেট্টি। ক্যামেরার সামনে বসেই কাঁদছেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা। শিল্পা শেট্টির ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। কি অবাক লাগছে তো শুনে! তাহলে দেখুন শিল্পার ওই ভিডিয়ো…

২০০৭ সালে পেজ থ্রির শিরোনামে উঠে আসতে শুরু করেন শিল্পা শেট্টি। ওই সময় মার্কিন মুলুকের (US) জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ ব্রাদার’-এ হাজির হন শিল্পা। মার্কিন টেলিভিশনের একাধিক জনপ্রিয় মুখকে দেখা যায় বিগ ব্রাদারে (Big Brother) হাজির হতে। ওই সময় মার্কিন টেলি তারকাদের সঙ্গে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন একমাত্র শিল্পা শেট্টি। যেখানে শিল্পাকে বার বার বর্ণ বিদ্বেষের মুখে পড়তে হয়। জেড গুডি থেকে শুরু করে ড্যানিয়াল লয়েড, মার্কিন টেলিভিশনের একাধিক তারকার আক্রমণের মুখে পড়তে হয় শিল্পা শেট্টিকে। ওই সময়ই বিগ ব্রাদারের কনফেশন রুমে হাজির হয়ে কেঁদে ফেলেন শিল্পা শেট্টি। ক্যামেরার সামনে প্রকাশ্যে কীভাবে তাঁকে আক্রমণ করা হয়, সে বিষয়ে অভিযোগ করেই কেঁদে ফেলেন শিল্পা।

বিগ ব্রাদারের ঘরে তাঁর দিন ভয়ঙ্করভাবে কাটছে বলে ওই ভিডিয়োতে মন্তব্য করতে শোনা যায় শিল্পাকে (Shilpa Shetty)। এমনকী, এই ‘নোংরা খেলায়’ তিনি আর থাকতে চান না বলেও ও সময় জানান শিল্পা। প্রসঙ্গত, বিগ ব্রাদারে হাজির হয়ে যতই আক্রমণের মুখে পড়েন না কেন, ওই শো থেকে বিজয়ীর মুকুট পরেই বের হন শিল্পা শেট্টি। বিগ ব্রাদারে শিল্পার ওই শো বেশ কয়েক বছর পুরনো হলেও, এবার তা ভাইরাল হতে শুরু করেছে।

আরও পড়ুন : Virat-র মেয়েকে দেখে কী বললেন Anushka-র হমশকল, দেখুন

বর্তমানে ছেলে, মেয়েকে নিয়ে ঘোরতর সংসারী শিল্পা শেট্টি। ছেলে ভিয়ানের জন্মের বেশ কয়েক বছর পর সারোগেসির মাধ্যমে জন্ম হয় শিল্পা-রাজের মেয়ে সমীশার। যদিও বিয়ের পর বড় পর্দা থেকে ক্রমশ নিজেকে সরিয়ে নিলেও বর্তমানে ‘নিকম্মা’ এবং ‘হাঙ্গামা টু’ নামে পরপর ২টি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত শিল্পা শেট্টি। যদিও ওই দুটি সিনেমা কবে মুক্তি পাবে, সে বিষয়ে শিল্পা শেট্টি কিছু জানাননি।

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<