শাহরুখকে বিয়ের প্রশ্নে কি বললেন কাজল?

শাহরুখকে বিয়ের প্রশ্নে কি বললেন কাজল? নভেম্বর ২৭, ২০১৯ ০ comments
Kajol 1

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি সাতপাঁকে বাঁধা পড়েছিলেন অজয় দেবগণ ও কাজল। তারপর আর কেউ কাউকে ছেড়ে যাননি। এই দম্পতি এখন সুখের সংসার কাটাচ্ছেন। তবে অজয়ের সঙ্গে প্রেম বা বিয়ে না হলে, শাহরুখ খানকে কি বিয়ে করতেন? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় কাজলকে। শুধু তাই নয়, অজয় দেবগণ না শাহরুখ খান, আপনার প্রিয় সহঅভিনেতা কে? এমন প্রশ্নের মুখেও পড়তে হয় কাজলকে। কাজলও বেশ বুদ্ধির প্রয়োগ করে সেই সব প্রশ্নের উত্তর দিতে শুরু করেন।

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

সম্প্রতি কাজল জানান, তার ভক্তরা তাকে যে কোনো প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। সমস্ত প্রশ্নের উত্তর তিনি দেবেন। অর্থাৎ ভক্তদের যে কোনো প্রশ্নের উত্তর দিতে কাজল যে প্রস্তুত, তা জানিয়ে দেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। এরপর থেকেই তাকে উদ্দেশ্য করে একের পর এক প্রশ্ন ধেয়ে আসতে শুরু করে।

আরো পড়ুন: বিয়েতে সব্যসাচীর পোশাকই পছন্দ ছিলো এই বলি তারকাদের

বিয়ের পর শাহরুখের সঙ্গে প্রথমে কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি কাজলকে। কিন্তু নাইশা এবং যুগকে বেশ কিছুটা বড় করে ফের ইন্ডাস্ট্রিতে কামব্যাক করেন কাজল। এরপর কখনো ‘কাভি খুশি কাভি গাম’ কখনো ‘মাই নেম ইস খান’ আবার কখনো ‘দিলওয়ালে’, শাহরুখের সঙ্গে একের পর এর সিনেমায় অভিনয় করে বলিউডকে ব্লকবাস্টার উপহার দেন কাজল।

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রসঙ্গত, কেরিয়ার যখন মধ্য গগণে, সেই সময় অজয় দেবগণকে বিয়ে করেন কাজল। বিয়ের আগে ‘বাজিগর’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো একের পর এক ব্লকবাস্টার উপহার দেন শাহরুখ-কাজল। কেরিয়ারের মাঝে আচমকা অজয় দেবগণকে বিয়ে করে বি টাউন সহ ভক্তদের চমকে দেন কাজল। বলিউডে অনেক তারকা দম্পতির সংসার ভেঙে গেলেও টিকে আছে অজয় ও কাজলের সংসার। খুব ভালোভাবেই কাটছে তাদের সংসার। দেখতে দেখতে দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেলেছেন তারা। তাদের দুটি সন্তান নাইসা ও যুগ। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<