বিনোদন

শাকিব-রোদেলার রোমান্সে দর্শকের ভিড়! (ভিডিও) সেপ্টেম্বর ১৬, ২০১৯ ০ comments
Shakib Khan

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ‘শাহেনশাহ’ ছবিতে সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘ভরপুর রোমান্স’ করতে দেখা যাবে নবাগত নায়িকা রোদেলা জান্নাতকে। সিনেমায় শাকিব খানের চরিত্রের নাম ‘শাহেনশাহ’ এবং রোদেলার চরিত্রের নাম ‘প্রিয়া’। যিনি এলাকার বিত্তশালী পরিবারের মেয়ে। সবসময় দলবল নিয়ে চলাফেরা করেন।

শাপলা মিডিয়ার প্রযোজিত ‘শাহেনশাহ’ মুক্তি পাবে আগামী ৪ অক্টোবর। মুক্তির আগেই অন্যান্য গান ও ট্রেলার দিয়ে আলোচনায় এসেছে ছবিটি। শাকিব-রোদেলা ছাড়াও ছবিতে আছেন নুসরাত ফারিয়া।

ছবির প্রচারণার অংশ হিসেবে গত ১৩ সেপ্টেম্বর বিকেলে প্রকাশ পেয়েছে ‘তুই আমি চল’ গানটি। প্রকাশের পর গানটি বেশ ভালো সাড়া পাচ্ছে। ১৬ সেপ্টেম্বর সকাল ১০টা পর্যন্ত গানটির ভিউ হয়েছে ৬ লাখ ৯৫ হাজার। গানটিতে দর্শদের এমন সাড়া দেখে ছবির পরিচালক শামীম আহমেদ রনি আশা করছেন, দর্শকদের শাকিব খান ও রোদেলার রোমান্স ভালো লাগবে।

আরো পড়ুন: প্রশংসা পাচ্ছে হাবিবের ‘ডুবে যাই’

এদিকে প্রথম ছবিতে নায়ক হিসেবে শাকিব খানকে পেয়ে ‘ভাগ্যবান’ মনে করছেন রোদেলা। নিজেকে পরিণত অভিনেত্রী হিসেবে তৈরি করতে তিনি সর্বোচ্চ চেষ্টা করছেন। জানালেন, শাকিব খানের কাছ থেকে নানা পরামর্শ নিয়ে কাজ করেছেন।

রোদেলা জানান, ‘শাহেনশাহ’ ছবিতে তার চরিত্রের গুরুত্ব অনেক বেশি। এমনকি শাকিব খান তাকে ‘ওভার অ্যাক্টিং বাদ দিয়ে ‘ন্যাচারাল অভিনয়’ করতে বলছেন। নাচ রপ্ত করতে পরামর্শ দিয়েছেন।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<