লকডাউনে সালমানের ফার্মহাউসেই গানের শুটিং!

লকডাউনে সালমানের ফার্মহাউসেই গানের শুটিং! মে ৯, ২০২০ ০ comments
Salman-Khan

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: সারাদিন যাদের দম ফেলবার সময় থাকে না সেই সব বলি তারকারা এখন গৃহবন্দি। সময় কাটাতে কেউ ঘরের কাজ করছেন, কেউ জিম করছেন, কেউ রান্না করছেন। এই লকডাউনে বলিউড ‘ভাইজান’ সালমান খান কি করছেন জানেন?

ভারতে লকডাউন ঘোষণা হওয়ার পরই পানভেলে নিজের ফার্মহাউসে থাকতে শুরু করেছেন সালমান। সেখানে তার সঙ্গে রয়েছেন ইউলিয়া ভিন্তুর, নিকেতন মোদক, জ্যাকুলিন ফার্নান্ডেজ ও ওয়ালুচা ডি’সুজা। সেখানেই তার নতুন গানের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা।

সালমানের এবারের গান ‘তেরে বিনা’। তার ‘কিক’ ও ‘রেস থ্রি’ সহ-অভিনেতা জ্যাকুলিন ফার্নান্ডেজও কাজ করছেন এই গানে। সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজের নতুন গান নিয়ে অভিনেতা-সঞ্চালক ওয়ালুচা ডি’সুজার সঙ্গে কথা বললেন ভাইজান। ভিডিওতে জ্যাকুলিন ও সালমান জানালেন, মাত্র চারদিনে পানভেল ফার্মহাউসেই নতুন গানের শুটিং করেছেন তারা।

 

View this post on Instagram

 

@jacquelinef143 @waluschaa

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরো পড়ুন: লকডাউনে নিশো-মেহজাবিনের ‘ওয়েটিং’

সলমন বলেন, “অনেকদিন ধরেই এই গানটি আমায় মাথায় ছিল এবং ভাবলাম এই লকডাউনের সময়েই যদি সেটা রিলিজ করা যায়। গানটি যে ধরনের তাতে কোনও ছবির সঙ্গে মানানসই হত না। তাই এই ভাবে তৈরি করলাম”। এই গানটিকে “দ্য চিপেস্ট প্রোডাকশন” বলেছেন ভাইজান। হবে নাই বা কেন, গানের অভিনেতা, গায়ক, পরিচালক ও প্রযোজক যখন তিনি নিজেই, তাহলে আর চিন্ত কোথায়।

জ্যাকুলিন জানালেন, “সাধারণত বড় প্রোডাকশনের সঙ্গে গানের শুটিং করে থাকি, যেটার প্রস্তুতি চলে প্রায় সপ্তাহ ধরে। কিন্তু এই গানে, মাত্র তিনজনের টিম। প্রথমবার, লাইট চেক করেছি, প্রপ সরিয়েছি এবং মেকআপের দেখভাল করেছি”। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<