‘রোমান্টিক চরিত্র পেলে অভিনয়ে ফিরবো’

‘রোমান্টিক চরিত্র পেলে অভিনয়ে ফিরবো’ এপ্রিল ২৩, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : দীর্ঘ চার বছর ধরে বড়পর্দায় অনুপস্থিত বাঙালি বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। লম্বা বিরতির পর আবারো বিটাউনে ফেরতে চাইছেন এ অভিনেত্রী। তবে জুড়ে দিয়েছেন একটি শর্ত। কি সেই শর্ত?

‘বিবি নাম্বার ওয়ান’, ‘ফিলহাল’, ‘ম্যায় হু না’ সহ জনপ্রিয় অনেক সিনেমাতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। দীর্ঘ অভিনয় জীবনে হাস্যরসাত্মক, ভৌতিক ও ভিন্নধর্মী নানা চরিত্রেই অভিনয় করেছেন তিনি। কিন্তু সেই অর্থে রোমান্টিক নায়িকা হিসেবে পর্দায় খুব একটা দেখা যায়নি তাকে। এবারে ৪১ বছর বয়েসী এ অভিনেত্রী বললেন, অসম্ভব রোমন্টিক কোনো চরিত্র পেলে অভিনয়ে ফিরবেন তিনি!

গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে সুস্মিতা বলেন, ‘আমি বরাবরই ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করে এসেছি। কমেডি, ভৌতিক সহ নানা ব্যতিক্রমী চরিত্রেই এতোদিন আমাকে দেখে এসেছেন দর্শক। এবারে একটা প্রেমময় চরিত্রে অভিনয় করতে চাই। অসম্ভব রোমান্টিক কোনো চিত্রনাট্য পেলে আবারও অভিনয়ে ফিরতে পারি।’

সুস্মিতা আরও বলেন, ‘আমার কাছে অনেক সিনেমার প্রস্তাব আসে। কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় অভিনয় করা হচ্ছে না।’ এবারে একটি পরিণত বয়েসী নারীর চরিত্রে অভিনয় করতে চান বলেও জানান এ তারকা।

সম্প্রতি মিনারেল ওয়াটারের এক টিভি বিজ্ঞাপনে আকর্ষণীয় রূপে দেখা গেছে সুস্মিতাকে। জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীর ‘নির্বাক’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এছাড়া সুস্মিতা অভিনীত সর্বশেষ সিনেমা হলো ‘দুলহা মিল গ্যায়া’। এ সিনেমা আরো অভিনয় করেন শাহরুখ খান ও ফারদিন খান।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<