রাশি: বিবাহযোগ্যদের সম্ভাব্য বিবাহে বাধা সিংহর

রাশি: বিবাহযোগ্যদের সম্ভাব্য বিবাহে বাধা সিংহর May 19, 2017 0 comments

রঙিন ডেস্ক : মেষ রাশি [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। প্রায় শেষ হওয়া কাজ বন্ধ হওয়ায় মন বিষণ্ন থাকবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়াবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন প্লান প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোন না কোন বাধা এসে হাজির হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের সুবর্ণ সুযোগ আসবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারের পশরা সাজবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না। বিদ্যাশিক্ষায় ব্রতীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

বিবাহযোগ্যদের সম্ভাব্য বিবাহে কোন না কোন বাধা এসে হাজির হবে। অবশ্য প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারী হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ করতে পারেন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভাল না থাকায় কোন কাজে মন বসবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাতমিলিয়ে আপনার সুখের সংসারে অশান্তির অনলজ্বেলে দিতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সহযোগিতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্বর কাটতে হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মিমাংসা হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনেরা দূরে সরে যাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতাভগ্নিদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। অবশ্য লৌকিকতায় ব্যয়ের মাত্রা সীমা ছাড়িয়ে যেতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। প্রেমীযুগল সাবধানে চলুন নচেৎ দণ্ডিত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.