বিনোদন

রাশি : কর্মক্ষেত্রে সফলতা পাবেন মেষ ডিসেম্বর ৬, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পরিবারের পরিবেশ শান্তিময় হবে। ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। প্রেম ভাগ্য সুপ্রসন্ন থাকবেন। ব্যবসায় অগ্রগতি হবে এবং বকেয়া টাকা আদায় করতে পারবেন। যাত্রা যোগে শুভ ফল পাবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কাজে ও ব্যবসায় উপকৃত হবেন। সন্তানদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। সন্তানদের থেকে সুখবর পাওয়ার আশাও রাখতে পারেন। কোনো প্রমোদ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। যারা ভালোবাসার মানুষ খুঁজছেন অথবা বিবাহ করতে চাইছেন, তাদের জন্য এটি ভালো সময়। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
মানসিক দুশ্চিন্তা ভোগাতে পারে। সারাদিন সাবধানে থাকুন। সহকারীদের সমালোচনা, আত্মীয় বা সন্তানদের সঙ্গে ছোটখাটো ঝগড়া হতে পারে। প্রেমের সম্ভাবনা বাড়তে পারে। ধর্মীয়, সামাজিক অথবা নীতিমূলক বিষয়গুলোতে যুক্ত হতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কাজগুলো সময়ে শেষ করতে পারবেন। ভ্রমণের যোগ রয়েছে। কোনো ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। প্রিয়জন অথবা ভাইবোনদের বাড়িতে কোনো শুভ অনুষ্ঠানে যোগদান করতে হতে পারে। শুভ ভাব প্রেম এবং বিবাহিত জীবনে ছড়িয়ে পড়বে। ভালো খাবার, সুস্থির মস্তিষ্ক ও সামাজিক সম্মান বৃদ্ধি আজ আপনার মুখে হাসি ফোটাবে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
প্রেমের ক্ষেত্রে মতানৈক্য সৃষ্টি করতে পারে এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। এ জাতীয় যাবতীয় ভুল বোঝাবুঝি থেকে দূরে থাকার চেষ্টা করুন। এমন পরিস্থিতিতে ইতিবাচক থাকুন। নয়তো, এটা আপনার স্বাস্থ্যহানি ঘটাতে পারে। মনে মনে আপনাকে অপরাধবোধ ভোগাতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়গুলোতে ভাগ্য আজ আপনার সহায় থাকবে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি অনুকূল। আপনি বিদেশ থেকে কোনো সুখবর পেতে পারেন। লাভজনক কোনো প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। পরিবারে প্রেমের বিষয়ে আলোচনা করতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আপনার দিনটি আজ অতি সাধারণ। বিশেষ কোনো চমক নেই। মাথাব্যথা ও দুশ্চিন্তার মতো কিছু নাছোড়বান্দা সমস্যায় ভুগতে পারেন। মায়ের শারীরিক অসুস্থতার কারণেও মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। প্রেমের ক্ষেত্রে ছোটখাটো বিরোধ দেখা দিতে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কল্পনাশক্তি আজ ঊর্ধ্বমুখী। দর্শন নিয়ে পড়া, লেখা, এমনকি, কবিতা লেখায়ও আজ আপনি আগ্রহ বোধ করবেন। কাছের লোকদের সঙ্গে মেলামেশা আপনাকে উজ্জীবিত করবে। প্রেমের ক্ষেত্রে সুখবর পাওয়ার আশা রাখতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো, শিক্ষাক্ষেত্রের প্রচেষ্টাগুলোতে ইতিবাচক ফলাফল পাবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনার সম্মান ও ক্ষমতা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। জীবনের যাবতীয় সুখ আজ অতি সহজেই আপনার কাছে ধরা দেবে। আপনি আজ পরিশ্রমের সুফল পাবেন। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সহকর্মীদের থেকে সাহায্য লাভের আশা রাখতে পারেন। এটি শান্তির দিন, পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দমুখর সময় কাটাবেন। প্রেমের সমস্যার সমাধান হবে। আজ আপনি সুস্বাস্থ্য ও পরিশ্রমের সুফল উপভোগ করবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের ক্ষেত্রে আপনার যোগাযোগগুলো কাজে লাগবে। বহু সাংস্কৃতিক যোগাযোগ আজ ফলদায়ক হবে। সহকর্মী, প্রিয়জন ও শৈশবের বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে আপনি আজ আনন্দ পাবেন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কেনাকাটা, প্রেম-ভালোবাসা এবং খাওয়া-দাওয়ার জন্য, এককথায় জীবনের সব উৎকৃষ্ট জিনিসগুলোর দিনটি ভালো। নক্ষত্রদের ইতিবাচক ফলে ব্যবসা ভালো হবে এবং শরীরও সম্পূর্ণ সুস্থ থাকবে। প্রেমের ক্ষেত্রে সফল হবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : গেরুয়া, শুভ সংখ্যা : ১

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<