রাশিফল: লাভ ও সঞ্চয় বাড়বে বৃষের

রাশিফল: লাভ ও সঞ্চয় বাড়বে বৃষের মার্চ ৯, ২০১৭ ০ comments

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
বন্ধুর সঙ্গে কোনো ব্যবসায় যুক্ত থাকলে লাভ বাড়তে পারে। মনের মানুষ সঙ্গে থাকার জন্য মনে আনন্দ বাড়বে। অধিক কাজের জন্য শরীরে ক্লান্তি বাড়তে পারে। দাঁতের কোনো সমস্যা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

পেটের সমস্যা বাড়তে পারে। কাজের দিকে একটু সমস্যা বাড়তে পারে। ব্যবসায় দিকে লাভ ও সঞ্চয় বাড়বে। রাস্তায় কোনো লোককে সাহায্য করতে গিয়ে বিপদ হতে পারে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫৫

 মিথুন: (২২মে – ২১ জুন)

কোনো কারণে মনে ভয় বাড়তে পারে। গৃহ সংস্কার করবার জন্য খরচ বাড়বে। ব্যবসার দিকে বাড়তি কোনো লাভ আসতে পারে। প্রেমের ব্যাপারে বন্ধুর সাহায্য লাভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯৯

 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সম্মান নষ্টের সম্ভাবনা। নিজের মনের জোরে শত্রুকে পরাজিত করবেন। পথে-ঘাটে সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে অর্থ ও খরচ দুই-ই বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮২

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দুষ্ট ও লোভী লোক থেকে সাবধানে থাকুন। কর্মস্থানে উন্নতির যোগ। বিপরীত লিঙ্গের কোনো মানুষ ভালো বন্ধু হতে পারে। আইনি কোনো কাজের দিকে সাফল্য আসতে পারে। অপর কোনো ব্যক্তিকে সাহায্য করতে পারবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

প্রেম অথবা দাম্পত্য জীবনে সমস্যা বাড়তে পারে। গান-বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভালো সময়। ব্যবসার দিকে কোনো অশান্তি বাধতে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়বে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

প্রতারিত হতে পারেন। প্রেম-প্রণয়ে সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগে ক্ষতি। বাবার সঙ্গে বিবাদ থেকে সাবধান।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৬৯

 বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

চাকরির স্থানে কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে বাজে ব্যবহার পেতে পারেন। ভালো বন্ধু থেকে সাহায্য পেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

নতুন কোনো কাজের চেষ্টা হতে পারে। গবেষণার কোনো কাজে খুব ভালো সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে কোনো বাধা আসতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি। প্রেম নিয়ে চিন্তিত হতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৭

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সাবধানে চলাফেরা করা দরকার। ব্যবসার দিকে কোনো বাধা আসতে পারে। কাজের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। পেটের সমস্যা। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে কোনো প্রকার চুরি হওয়ার যোগ। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় একটু সতর্ক থাকা দরকার। অযথা কোনো বিবাদ বাড়িতে আসতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কোনো কারণে ক্ষতি হতে পারে। তবে ব্যবসার দিকে ভালো লাভের সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে রাগ, অভিমান বাড়তে পারে। সন্তানের জন্য ডাক্তার খরচ বৃদ্ধি। শুভ দিক উত্তর।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ৩১

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<