রাশিফল: কুম্ভের ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে

রাশিফল: কুম্ভের ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে এপ্রিল ২৮, ২০২০ ০ comments
horoscope-rongginn

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: কুম্ভ রাশির জাতক-জাতিকাদের আজ ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। এছাড়া বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা থাকছে আজকের রাশিফলে। চলুন তবে আজকের রাশিফল দেখে জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

ধন উপার্জনে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করা শ্রেয়।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিক ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট)

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশপ্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ আসবে।

আরো পড়ুন:  সঠিক পদ্ধতিতে গ্লাভস ব্যবহার করছেন তো?

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। নচেৎ শ্রীঘরে ঢোকার পথ প্রশস্ত হবে। শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ণ নজর রাখা সমীচীন হবে। সংকটকালে ভাইবোন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সন্তানরা পুরস্কারে ভূষিত হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পেতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ ক্রমোন্নতির দিকে ধাবিত হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দীর্ঘদিনের দম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। লম্বা দূরত্বের সফর আপাতত বর্জন করা সমীচীন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শ্রমিক-কর্মচারী গৃহশিক্ষকের প্রতি তীক্ষ নজর রাখা শ্রেয়।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<